scorecardresearch

বড় খবর

IPL Final, MI vs CSK: নিজামের শহরে কে এই রাজকন্য়া? সোশালের কাটছে বিনিদ্র রজনী

সদ্যসমাপ্ত আইপিএলে নজর কেড়েছেন দুই কন্যা। একজন রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফ্যান দীপিকা ঘোষ। আর অপরজন মুম্বই ইন্ডিয়ান্সের ফ্যান অদিতি হুন্ডিয়া।

Meet Aditi Hundia Who is a fan of MS Dhoni and Virat Kohli
নিজামের শহরে কে এই রাজকন্য়? সোশাল কাটাল বিনিদ্র রজনী
সদ্যসমাপ্ত আইপিএলে নজর কেড়েছেন দুই কন্যা। একজন রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফ্যান দীপিকা ঘোষ। আর অপরজন মুম্বই ইন্ডিয়ান্সের ফ্যান অদিতি হুন্ডিয়া।

গত ৪ মে চিন্নাস্বামী স্টেডিয়ামে লিগের ম্যাচে আরসিবি বনাম সানরাইজার্স হায়দরাবাদের খেলা দেখতে গ্যালারিতে হাজির ছিলেন দীপিকা। লাল রঙের অফসোল্ডার টপ আর ডেনিম জিন্সেই ঝড় তুলেছিলেন সেই রাতে। টিভি ক্যামেরায় তাঁর ছবি ফুটে ওঠার পরেই রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে যান দীপিকা।

অদিতির গল্পও খানিকটা দীপিকার মতোই। যদিও অদিতিকে একবারই টিভি ক্যামেরায় দেখানো হয়েছিল। তারপরই নেটিজেনরা তাঁর থেকে আর চোখ ফেরাতে পারেনি। অদিতি গত রবিবার আইপিএল ফাইনালে ছিলেন হায়দরবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। টিভি ক্যামেরায় তাঁকে দেখানোর পরেই টুইটারাত্তিরদের মনে জায়গা করে নেন অদিতি। শুরু হয়ে যায় তাঁকে নিয়ে খোঁজখবর। কয়েকটি টুইট এই প্রতিবেদনে তুলে দেওয়া হল, যা দেখে সহজেই বোঝা যাবে টুইটারে অদিতিকে নিয়ে কৌতুহল কোন পর্যায় গিয়েছে।

আরও পড়ুন: এক রাতেই ইন্টারনেট সেনসেশন, ‘কুপ্রস্তাবে’ এখন ফ্য়ানগার্লের জীবন অন্য খাতে

এবার আসা যাক অদিতির কথায়। তিনি কিন্তু গ্ল্যাম দুনিয়ায় পরিচিত মুখ। পেশাদার এবং প্রতিষ্ঠিত মডেল। ২০১৮ সালে মিস সুপারন্যাশনাল ইন্ডিয়া হন তিনি। দেশের হয়ে পোল্যান্ডের মাটিতে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি।

অতীতে মিস ইন্ডিয়া রাজস্থানও হয়েছেন অদিতি। কানাঘুষো এও শোনা যাচ্ছে যে, তিনি মুম্বইয়ের ব্যাটসম্যান ইশান কিষাণের গার্লফ্রেন্ড। মুম্বইয়ের জার্সিতে মাঠে দেখা গেলেনও, অদিতি বিরাট কোহলি এবং এমএস ধোনির ফ্যান বলেও জানা গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Meet aditi hundia who is a fan of ms dhoni and virat kohli