বড় খবর

ইন্দো-পাক ম্যাচের মিম আর জোকসে মাতল টুইটার

ইন্দো-পাক মেগাম্যাচ মানেই আলাদা আবেগ। এখানে দর্শকদের ভূমিকাও থাকে অনকেটাই। মূলত টুইটারে নেটিজেনরা নেমে পড়েন লড়াইয়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

Ind v Pak
ইন্দো-পাক ম্যাচের মিম আর জোকসে মাতল টুইটার

এশিয়া কাপের সবচেয়ে প্রতীক্ষিত ম্যাচ ছিল ভারত বনাম পাকিস্তান। বৃহস্পতিবার বাইশ গজের চির প্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের মহারণ দেখল দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম। কিন্তু প্রায় একতরফা খেলেই রোহিত শর্মার টিম ইন্ডিয়া অনায়াসে আট উইকেটে জয় তুলে নিল। 

ইন্দো-পাক মেগাম্যাচ মানেই আলাদা আবেগ। এখানে দর্শকদের ভূমিকাও থাকে অনকেটাই। মূলত টুইটারে নেটিজেনরা নেমে পড়েন লড়াইয়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি। সীমান্তের দু’পারের সমর্থকরাই উপভোগ করলেন এই হাইভোল্টেজ ম্য়াচ। চ্যাম্পিয়ন্স ট্রফির বদলা নিতেই ভারতের জয়ের প্রার্থনা করেছিলেন সমর্থকরা। শেষ হাসি ভারতই হাসল। অনলাইনে মিম আর জোকসের ঝড় উঠে গেল। তারই কিছু দৃষ্টান্ত রইল এখানে।

আরও পড়ুন: India vs Pakistan Cricket Match Score: পাকিস্তানের বিরুদ্ধে ৮ উইকেটে অনায়াস জয় ভারতের

 

ভারতীয় বোলারদের দুরন্ত পারফরম্যান্সে পাকিস্তান ৪৩.১ ওবারে ১৬২ রানে গুটিয়ে যায়। জবাবে মাত্র ২৯ ওভারে ভারত ম্যাচ জিতে যায়। ওপেন উইকেট পার্টনারশিপে রোহিত শর্মা (৩৯ বলে ৫২) ও শিখর ধাওয়ান (৪৬ বলে ৫৪) ৮৬ রান তুলে জয়ের মঞ্চ গড়ে দেন। আম্বাতি রায়াডু এবং দীনেশ কার্তিক বাকি কাজটা করে দেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Memes and jokes galore as india beat pakistan in asia cup

Next Story
লাল কার্ড দেখে চোখের জলে বিদায় রোনাল্ডোর, কবে মাঠে নামবেন তিনি!Cristiano Ronaldo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com