scorecardresearch

বড় খবর

দীপাবলিতে অভিনব শুভেচ্ছা ওজিলের

ভারতবাসীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না তারকা মিডফিল্ডার। হিন্দিতে তিনি নিজের টুইটারে লিখলেন, “মেরি তরফ সে দিওয়ালি কি হার্দিক শুভ কামনায়ে।”

দীপাবলিতে অভিনব শুভেচ্ছা ওজিলের
আর্সেনাল তারকা মেসুট ওজিল (মেসুট ওজিল টুইটার)

রণবীর সিংয়ের সঙ্গে জার্মানির জাতীয় দল এবং আর্সেনালের তারকা মেসুট ওজিলের বন্ধুত্ব নতুন কোনও খবর নয়। প্রায়ই খবরে উঠে আসেন দুই তারকা। দিওয়ালিতে মেসুট ওজিল আরও চমকে দিলেন ভারতীয় ভক্তদের। হিন্দিতে দিওয়ালি শুভেচ্ছা জানিয়ে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া পড়ে গিয়েছে।

এমনিতে দিওয়ালিতে ভারতবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বের অনেক ক্রীড়া তারকাই। সেই তালিকায় ডেভিড ওয়ার্নার, মাইকেল ক্লার্ক থেকে স্টিভ স্মিথ কে নেই। ভারতীয় ক্রিকেট তারকারাও শুভেচ্ছা জানানোয় পিছিয়ে নেই। শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র শেওয়াগ থেকে অনিল কুম্বলে প্রত্যেকেই দেশবাসীকে আলোর উৎসবে আহ্বান জানিয়েছেন।

আরও পড়ুন দীপাবলীতে শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা

এদের থেকে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলেন আর্সেনাল তারকা মেসুট ওজিল। আর্সেনালে তাঁর ভবিষ্য়ত নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। ব্রিটিশ প্রচারমাধ্যমে খবর, সম্ভবত চলতি মরশুমেই মেজর লিগ সকারে ট্রান্সফার করিয়ে দেওয়া হবে মেসুট ওজিলকে। এমন টালমাটাল অবস্থাতেও ভারতবাসীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না তারকা মিডফিল্ডার। হিন্দিতে তিনি নিজের টুইটারে লিখলেন, “মেরি তরফ সে দিওয়ালি কি হার্দিক শুভ কামনায়ে।”, ” আমার তরফ থেকে প্রত্যেককে দীপাবলির শুভেচ্ছা। ভারতে আমার ভক্তদের জানাই দিওয়ালির শুভেচ্ছা।”

ভারতে আর্সেনালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর রণবীর সিং। দীপিকা পাডুকোনের সঙ্গে রণবীরের বিয়ের আগে থেকেই সেই সূত্রে ওজিলের বন্ধুত্ব বেশ ভাল। মাঝে খবর রটেছিল, ওজিল স্বয়ং দীপ-বীরের বিয়েতে উপস্থিত থাকবেন। রণবীর-দীপিকার বিয়েতে উপস্থিত না হলেও শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। বিয়েতে ওজিল নিজে একবার মুম্বইয়ে গানার্সদের ফ্যান ক্লাবকে ব্যক্তিগত উদ্যোগে উপহার পাঠিয়েছিলেন। পরে মুম্বইয়ের গানার্স ভক্তদের ছবিও শেয়ার করেন নিজের টুইটারে।

পরে সেই টুইটে রণবীর সিংকে ট্যাগ করে লিখেছিলেন, দেখ রণবীর! রণবীর পালটা লিখেছিলেন, “মেসুট ম্যাজিক বিশ্বের সর্বত্র। ইন্ডিয়া তোমাকে ভালবাসে, মেসুট ভাই।” সেই জার্মান তারকাই ফের একবার ভারতবাসীর হৃদয় জিতলেন দিওয়ালি শুভেচ্ছা জানিয়ে। তা-ও আবার হিন্দিতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mesut ozil wishes diwali in hindi to indian fans