অমিত শাহর সঙ্গে প্রথমবার দেখা হল, রাজনীতির কোনও ব্যাপার নেই: সৌরভ

কানাঘুষো শোনা যাচ্ছিল যে, গত শনিবার অমিত শাহর সঙ্গে সৌরভ দেখা করেন। আর তার পরেই রবিবার বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে তাঁর নাম নয়া বোর্ড প্রেসিডেন্ট হিসাবে উঠে আসে।

By: Kolkata  Updated: October 15, 2019, 09:52:57 PM

মুম্বই থেকে কলকাতায় ফিরেই এক প্রস্থ সংবর্ধনায় ভাসলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর কয়েকদিন পরেই ভারতীয় ক্রিকেটের মসনদে বসতে চলেছেন সৌরভ। বোর্ডের রাজা হতে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সৌরভের বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া শুধু সময়ের অপেক্ষা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর সঙ্গে তাঁকে নিয়ে যে রাজনৈতিক জল ঘোলা হয়েছিল, সেটাও পরিষ্কার করে দিলেন সিএবি প্রেসিডেন্ট।

মঙ্গলবার বিকেলে সৌরভ দমদম বিমানবন্দর থেকে সোজা চলে এসেছিলেন সিএবি-তে। সেখানেই সাংবাদিক বৈঠক করেন তিনি। কানাঘুষো শোনা যাচ্ছিল যে, গত শনিবার অমিত শাহর সঙ্গে সৌরভ দেখা করেন। আর তার পরেই রবিবার বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে তাঁর নাম নয়া বোর্ড প্রেসিডেন্ট হিসাবে উঠে আসে।

আরও পড়ুন: দাদা ইজ ব্যাক, সৌরভের জন্য প্রশংসা উপুর করছে টুইটার

শোনা যাচ্ছিল যে, বিসিসিআই প্রেসিডেন্ট পদের বিনিময়ে সৌরভকে আসন্ন ২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপি-র হয়ে ভোটে দাঁড়ানোর প্রস্তাব দেওয়া হয়েছে। সৌরভ এদিন বললেন, “অমিত শাহর সঙ্গে এই প্রথমবার আমার দেখা হলো। ওঁকে আমি একবারও প্রশ্ন করিনি যে, বিসিসিআইয়ের কোন পদ আমি পেতে চলেছি। এটাই ঠিক হয়েছে। কোনও রাজনৈতিক বিষয় নেই এর মধ্যে।”

অমিত শাহও একটি বেসরকারি চ্যানেলে জানিয়েছেন যে, সৌরভের সঙ্গে এরকম কোনও কথাবার্তাই হয়নি তাঁর। শাহ বলেছিলেন, “আমি ঠিক করি না কে বিসিসিআই প্রেসিডেন্ট হবে। বিসিসিআই-এর নিজস্ব নির্বাচনী প্রক্রিয়া রয়েছে। সৌরভ আমার সঙ্গে দেখা করতে এসেছিল। আমি দীর্ঘদিন ধরেই ক্রিকেটের সঙ্গে যুক্ত। সৌরভের সঙ্গে আমার দেখা করার মধ্যে আমি আর অন্য কিছু দেখি নি।”

আরও পড়ুন: সৌরভের ‘নেতৃত্বে’ ভারতীয় ক্রিকেট উন্নতি করবে, বিশ্বাস করেন লক্ষ্মণ

সৌরভ এদিন সিএবি-তে জানিয়েছেন যে তাঁর চেয়ে অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের অর্থনীতিতে নোবেল জয়ের কৃতিত্ব অনেক বেশি। সৌরভ বলেন, “অসাধারণ কৃতিত্ব ওঁর। আমার সঙ্গে দেখা হয়নি কখনও। আমি ফ্লাইটে করে আসার সময় ওঁর ব্যাপারে পড়ছিলাম। উনি স্পেশাল। একদিন নিশ্চয়ই দেখা করব।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Met amit shah for first time there was no political development150579

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement