বড় খবর

একের পর এক পাঞ্চে খুলি ফেটে চৌচির! রিংয়েই সংজ্ঞাহীন, মৃত্যু তরুণীর! দেখুন মর্মান্তিক ভিডিও

বক্সিং ইভেন্টের আয়োজক সংস্থার প্রেসিডেন্ট ইউভন মিচেল সংবাদমাধ্যমকে জানান, তাঁকে কোমায় রাখা হয়েছে চোট আঘাতের ধকল সহ্য করতে পারবেন না বলে।

মন্ট্রিয়েল রিং-য়ের বাউটে খেলতে নেমেছিলেন। প্রতিপক্ষের বারংবার পাঞ্চ মাথায় আছড়ে পড়েছিল। সেই ধাক্কা আর সামলাতে পারলেন না। বাউটের লড়াইয়ে নামার পাঁচ দিন পরে বৃহস্পতিবার মারা গেলেন মেক্সিক্যান বক্সার জেনেট জাকারিয়াস জাপাতা। বক্সিং ইভেন্টের আয়োজক গ্রুপে ইওভন মিচেল জানিয়েছেন, শনিবার রাতে ম্যারিপিয়ের হউলে যে বাউটে নেমেছিলেন ১৮ বছরের মেক্সিক্যান তরুণী, সেই লড়াইয়ে গুরুতরভাবে আহত হন জাপাতা। কোমায় চলে গিয়েছিলেন। পাঁচদিন পরে সেই চোটেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

বাউটে চতুর্থ রাউন্ডের শেষে জাপাতা সলিড আপার কাট হাঁকিয়েছিলেন। তারপরেই প্রতিপক্ষ একের পর এক পাওয়ার পাঞ্চ মারতে থাকেন জাপাতার মাথা লক্ষ্য করে। শেষে মারণ রাইটহুকে তাঁর মাউথগার্ডও ছিটকে যায়। তারপরে রিং বাজলেও আর শরীর টেনে নিয়ে যেতে পারেননি। কর্ণারেই সংজ্ঞাহীন হয়ে পড়েন।

আরও পড়ুন: রাহানে শৌচকর্মে যেতেই গন্ডগোল! ওলটপালট কোহলিদের যাবতীয় রণকৌশল, তুঙ্গে আলোচনা

তারপরে সঙ্গেসঙ্গেই তাঁর মেডিক্যাল টিম এবং সতীর্থরা তাঁর সাহায্যার্থে এগিয়ে আসেন। আসেন পার্টনার এবং ট্রেনার জিওভান্নি মার্টিনেজ। তিনি বিপদ বুঝতে পেরেই জাপাতাকে রিংয়ে শুইয়ে দেন। মেডিক্যাল টিম তৎক্ষণাৎ তাঁকে স্ট্রেচারে করে সংজ্ঞাহীন অবস্থায় বের করে আনে। তারপরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বক্সিং ইভেন্টের আয়োজক সংস্থার প্রেসিডেন্ট ইউভন মিচেল সংবাদমাধ্যমকে জানান, তাঁকে কোমায় রাখা হয়েছে চোট আঘাতের ধকল সহ্য করতে পারবেন না বলে। তারপরেই তিনি জানিয়েছিলেন কৃত্রিমভাবে কোমায় পাঠানোর পরে ২-৫ দিন ভীষণ গুরুত্বপূর্ণ।

সেই যুদ্ধে আর জিততে পারলেন না অষ্টাদশী। শেষমেশ হার-ই মানলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mexican boxer jeanette zacarias zapata died from injuries sustained in a bout in montreal ring

Next Story
রাহানে শৌচকর্মে যেতেই গন্ডগোল! ওলটপালট কোহলিদের যাবতীয় রণকৌশল, তুঙ্গে আলোচনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com