বড় খবর

IPL 2019: জীবনের বিশেষ দিনে এক অন্য় সেঞ্চুরির দোরগোড়ায় ‘মিস্টার আইপিএল’

ইন্ডিয়ান প্রিমিয়র লিগের আইকনিক প্লেয়ারদের মধ্যে প্রথমেই নাম আসে সুরেশ রায়নার। মূলত তাঁর দু’টো কারণ। এক) রায়নার ধারাবাহিকতা, দুই) তাঁর অনবদ্য ফিল্ডিং।

MI vs CSK, IPL 2019: Suresh Raina one catch away from completing unique century
জীবনের বিশেষ দিনে এক অন্য় সেঞ্চুরির দোরগোড়ায় 'মিস্টার আইপিএল' (ছবি-টুইটার/সিএসকে)
ইন্ডিয়ান প্রিমিয়র লিগের আইকনিক প্লেয়ারদের মধ্যে প্রথমেই নাম আসে সুরেশ রায়নার। মূলত তাঁর দু’টো কারণ। এক) রায়নার ধারাবাহিকতা, দুই) তাঁর অনবদ্য ফিল্ডিং। এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান করার নজিরও রয়েছে এই বাঁ-হাতি মারকুটে ব্য়াটসম্য়ানের। তাঁর নামের পাশে জ্বলজ্বল করছে ৫০৭০ রান। এহেন রায়না এই ক্যাশ-রিচ এই লিগে ‘মিস্টার আইপিএল’ নামেই পরিচিত।


মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের অন্য়তম নির্ভরযোগ্য় ব্য়াটসম্য়ান রায়না। আর একটু পরেই তিনি ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামবেন। আজ এক অনন্য সেঞ্চুরির দোরগোড়ায় রায়না। আর একটি মাত্র ক্য়াচ নিতে পারলেই ১০০ নম্বর ক্যাচ নেওয়া হয়ে যাবে তাঁর। আইপিএলের প্রথম ক্রিকেটার হিসেবে রায়না এই মাইলস্টোন স্পর্শ করবেন। আজ রায়নার জীবনে একটি বিশেষ দিনও বটে। ঠিক চার বছর আগের ৩ এপ্রিলে প্রিয়াঙ্কা চৌধুরির সঙ্গে কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন রায়না। আজ তাঁদের বিয়ের জন্মদিন।


ফেরা যাক রায়নার ক্যাচের প্রসঙ্গে। রায়না এখনও পর্যন্ত ১৭৯টি ম্য়াচ খেলেছেন আইপিএলে। তাঁর হাতে জমা পড়েছে ৯৯টি ক্য়াচ। তালিকায় শীর্ষেই বিরাজমান রায়না। দু’নম্বরে রয়েছেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। ১৭৬টি ম্যাচে হিটম্য়ান নিয়েছেন ৭৯টি ক্য়াচ। তিনে রয়েছেন রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের এবি ডিভিলিয়ার্স। ১৪৫টি ম্য়াচে তিনি ধরেছেন ৭৮টি ক্যাচ। দেখার রায়না আজ ক্যাচের শতরান করতে পারেন কি না!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mi vs csk ipl 2019 suresh raina one catch away from completing unique century89832

Next Story
আইপিএল চলাকালীনই গ্রেফতার ভারতের ক্রিকেট দলের প্রাক্তন কোচ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com