আইপিএল ২০১৮: কেকেআর বনাম এমআই, জেনে নিন কিছু পরিসংখ্যান

আজ আইপিএলের সুপার সানডে! কয়েক ঘণ্টা পরেই আরব সাগরের তীরে মেগা ম্যাচ। ওয়াংখেড়েতে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স।

By: Mumbai  May 6, 2018, 1:45:58 PM

আজ আইপিএলের সুপার সানডে! কয়েক ঘণ্টা পরে আরব সাগরের তীরে মেগা ম্যাচ। ওয়াংখেড়েতে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। দীনেশ কার্তিকের কলকাতা গত ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে বুঝিয়ে দিয়েছে, তারা যখন তখন অঘটন ঘটাতে পারে। অন্যদিকে রোহিত শর্মার মুম্বই গত ম্যাচে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে।

এই মরশুমে মুম্বই একেবারেই ছন্দে নেই। ন ম্যাচ খেলে মাত্র তিনটে জিতেছে তারা। ছটাতেই হারতে হয়েছে। ছ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় পাঁচে মুম্বই। অন্যদিকে ন ম্যাচ খেলা কেকেআর ১০ পয়েন্ট নিয়ে তিনে। পাঁচটি ম্যাচে জয় ও চারটি ম্যাচে হার রয়েছে তাদের। ফলে আজকের ম্যাচে ধুন্ধুমার লড়াই দেখা যাবে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: নাইটদের সংসারে এই সুন্দরীর কী পরিচয়?

 

ম্যাচ শুরুর আগে দেখে নিন কিছু পরিসংখ্যান

এখনও পর্যন্ত আইপিএলে ২১ বার মুখোমুখি হয়েছে কলকাতা-মুম্বই। ১৬বার জিতেছেন রোহিতরা। পাঁচবার জয়ী কেকেআর। এর মধ্যে সাতটি ম্যাচ হয়েছে ওয়াংখেড়েতে। ছটি ম্যাচই জিতেছে মুম্বই। কলকাতা জিতেছে মাত্র একবার।

এদিন রবিন উথাপ্পার দরকার আর চারটি চার। তাহলে তিনি আইপিএলে ৪০০টি বাউন্ডারি হাঁকানোর নজির গড়বেন। সমসংখ্যক চার মারলে উথাপ্পা এই টুর্নামেন্টের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে ৪০০ বা তার বেশি চার মারার রেকর্ড করবেন।

আর মাত্র ১৩ রান করলেই উথাপ্পা আইপিএল-এ চার হাজার পূর্ণ করবেন। এক্ষেত্রেও টুর্নামেন্টের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে  চার হাজার ক্লাবের সদস্য হবেন তিনি।

আর রোহিত শর্মার প্রয়োজন আর ৭৩ রানের। তাহলেই আইপিএলের তৃতীয় ক্রিকেটার হিসেবে ৪৫০০ বা তার বেশি রান করবেন মুম্বইয়ের অধিনায়ক।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mi vs kkr match preview head to head pitch report key stats

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X