সেই ২০০৬ থেকে ক্লার্কের ক্য়ান্সার, ইনস্টাগ্রামে কী লিখলেন বিশ্বকাপ জয়ী অজি?

প্রাক্তন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক মুখ খুললেন নিজের ক্য়ান্সার নিয়ে। গত শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি জানালেন যে, সদ্য়ই তাঁর কপাল থেকে চামড়ার ক্য়ান্সার সরানো হয়েছে।

By: Sydney  Published: September 9, 2019, 5:45:33 PM

প্রাক্তন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক মুখ খুললেন নিজের ক্য়ান্সার নিয়ে। গত শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি জানালেন যে, সদ্য়ই তাঁর কপাল থেকে চামড়ার ক্য়ান্সার সরানো হয়েছে। ২০০৬ সালে ক্লার্কের নন-মেলানোমা লেসিয়নস ধরা পড়েছিল।

বছর আটত্রিশের ক্লার্ক ইনস্টাগ্রামে লিখলেন, “আরও একটা দিন, আরও একটা চামড়ার ক্য়ান্সার আমার মুখ থেকে সরানো হলো। তরুণদের একটা কথাই বলব রোদ থেকে নিজেদের সুরক্ষিত রাখার জন্য় তারা যেন সবরকম ব্য়বস্থা নেয়।”

আরও পড়ুন: একেই বলে প্রেম! ঠিক একই সময় স্টার্ক নিলেন উইকেট, তাঁর স্ত্রী হাঁকালেন চার

সেই ২০০৬ থেকে ক্লার্কের চামড়ার ক্য়ান্সার। আর সেটা নিয়েই তিনি অস্ট্রেলিয়ার হয়ে খেলা চালিয়ে গিয়েছেন। শুরুর থেকেই তিনি নিয়মিত স্বাস্থ্য় পরীক্ষার মধ্য়ে নিজেকে রেখেছিলেন। তিনি বলছেন যে, যতদিন তিনি বাঁচবেন তাঁর ত্বকের জন্য় আলাদা করে যত্ন নেবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Michael clarke gets skin cancer removed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X