রুট-কোহলিকে চ্যারিটির আবেদন মিক জ্যাগারের

‘রোলিং স্টোনস’-এর কিংবদন্তি রকস্টার মিক জ্যাগার এবার অন্য ভূমিকায়। নিজে তো চ্যারিটি করছেনই। পাশাপাশি জো রুট ও বিরাট কোহলিদের কাছে কিয়া ওভাল টেস্টের টাকা চ্যারিটি করার আবেদন রাখলেন তিনি।

By: London  Updated: September 6, 2018, 02:50:17 PM

ইংলিশ ব্যান্ড ‘রোলিং স্টোনস’-এর কিংবদন্তি রকস্টার মিক জ্যাগার এবার অন্য ভূমিকায় উত্তীর্ণ হয়েছেন। নিজে তো চ্যারিটি করছেনই। পাশাপাশি জো রুট ও বিরাট কোহলিদের কাছে কিয়া ওভাল টেস্টের টাকা চ্যারিটি করার আবেদন রাখলেন তিনি।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘চান্স টু শাইন’-এর পাশে দাঁড়িয়েছেন ‘সিম্প্যাথি ফর দ্য ডেভিল’ ও ‘গিমমি শেল্টার’-এর গায়ক। চান্স টু শাইন তরুণদের ক্রিকেট প্রশিক্ষণের সুযোগ করে দেয়। ২০০৫ থেকেই তাঁরা কাজ করছে। ইংল্যান্ডের প্রায় ১৫,০০০ স্কুলের ৪০ লক্ষ বাচ্চার দায়িত্বে তারা।

আগামিকাল থেকে কিয়া ওভালে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড চলতি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ। ইতিমধ্যেই ইংরেজদের কাছে ৩-১ সিরিজ খুইয়েছে ভারত। ওভালে দু’দলের কোনও ক্রিকেটার যদি সেঞ্চুরি করে বা পাঁচ উইকেট নেয় তাহলে ২০, ০০০ (ভারতীয় মুদ্রায় ১৮ লক্ষ ৪০ হাজার টাকার একটু বেশি) পাউন্ড করে দেওয়া হোক। এমনটাই আবেদন মিকের। তিনি নিজেও প্রতিটি হাফ সেঞ্চুরি ও তিন উইকেটের জন্য ১০,০০০ পাউন্ড দেবেন।

আরও পড়ুন: ‘আপ্রাণ চেষ্টা করেছিলাম, হলো না’: কোহলি

জ্যাগারের সঙ্গে ক্রিকেটের দীর্ঘদিনের সম্পর্ক। তিনি ক্রিকেট অন্ত প্রাণ। সারা পৃথিবী ঘুরেই ক্রিকেটের স্বাদ নেন তিনি। বিশ্বকাপ অ্যাশেজেও তাঁকে গ্যালারিতে পাওয়া গিয়েছে। গত মে মাসে মালাহাইডে আয়ারল্যান্ড অভিষেক টেস্ট খেলেছিল পাকিস্তানের বিরুদ্ধে। জ্যাগার বলছেন, “আমি ইংল্যান্ডের খেলা নিয়মিত দেখি। বিশ্বের যে প্রান্তেই থাকি না কেন ক্রিকেটটা দেখার চেষ্টা করি। খুব রোমাঞ্চকর একটা সিরিজ হয়েছে। মানুষজন খেলা নিয়ে কথা বলছে। প্রতিটা অনুপ্রেরণা দেওয়ার মতো পারফরম্যান্স নতুন এক ফ্যানের জন্ম দেয়। এরাই ভবিষ্য়ত। বিরাট কোহলি বা জো রুটের ওপর এই মুহূর্তে কোনও চাপ নেই। ওরা ওভালে বড় কিছু করুক।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mick jagger pledges charity donations for stand out performances in oval test

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X