শতবর্ষে নতুন অতিথি! আসিয়ান জয়ের নায়ককে বরণ করবে ইস্টবেঙ্গল

ক্লাব শুরুতে আশিয়ান জয়ের নায়ককে ব্রাত্য করে রাখলেও, ওকোরো সূদূর মার্কিন যুক্তরাষ্ট্রেই লুইজিয়ানা বিশ্ববিদ্যালয়ে ইস্টবেঙ্গলের পতাকা উত্তোলন করার পরিকল্পনা করেছিলেন। তবে সেই প্ল্যান তাঁকে বদলাতে হচ্ছে।

By: Kolkata  Published: July 27, 2019, 6:05:23 PM

আশিয়ান জয়ের নায়ক মাইক ওকোরো আমন্ত্রিত ছিলেন না ইস্টবেঙ্গলের শতবর্ষের অনুষ্ঠানে। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র একান্ত সাক্ষাৎকারে নাইজেরীয় গোলমেশিনের গলায় ঝড়ে পড়েছিল অভিমান, অনুযোগ। সেই সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পরেই এবার পালটে গেল গেল পরিস্থিতি। সপ্তাহও পেরোল না। এবার তড়িঘড়ি তারকা ফুটবলারকে আনতে উদ্যোগী হল ইস্টবেঙ্গলের কর্মকর্তারা। সূত্রের খবর, মাইক ওকোরোকে কলকাতায় আমন্ত্রণ জানিয়েই শতবার্ষিকী পালন করতে চাইছে লাল-হলুদ ব্রিগেড।

ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা শান্তিরঞ্জন দাশগুপ্ত ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন, শতবর্ষের অনুষ্ঠানেই ক্লাব আনতে চাইছে মাইক ওকোরোকে। জানা গিয়েছে, শুক্রবারেই ক্লাবের তরফে ওকোরোর সঙ্গে যোগাযোগ করা হয়। তবে ওকোরো-র পুরনো ফোন নম্বরে কল করায় তারকার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। তারপরে অবশ্য ওকোরোর বর্তমানে ব্য়বহার করা নম্বর সংগ্রহ করে কর্তারা যোগাযোগের চেষ্টা করে যাচ্ছেন।

আরও পড়ুন কাঁধে ইঞ্জেকশন নিয়ে ইস্টবেঙ্গলকে ‘ঐতিহাসিক উপহার’! শতবর্ষে ক্লাবই ভুলল সেই নায়ককে

শান্তিরঞ্জনবাবু জানালেন, ওকোরো আসতে রাজি হলে, যাতায়াতের ফ্লাইট, হোটেলের খরচ পুরোপুরি ক্লাব বহন করবে। ওকোরো নিজেও ভারতে আসতে ভীষণভাবে আগ্রহী। তিনি সাক্ষাৎকারেই জানিয়েছিলেন, ভারতে পুরনো বন্ধুদের সঙ্গে রি-ইউনিয়ন ঘটাতে তিনি প্রস্তুত। সেই সময় ইস্টবেঙ্গলের শতবর্ষে আমন্ত্রিত না হওয়ায় ভীষণভাবে মুষড়ে পড়েছিলেন।

ক্লাব শুরুতে আশিয়ান জয়ের নায়ককে ব্রাত্য করে রাখলেও, ওকোরো সূদূর মার্কিন যুক্তরাষ্ট্রেই লুইজিয়ানা বিশ্ববিদ্যালয়ে ইস্টবেঙ্গলের পতাকা উত্তোলন করার পরিকল্পনা করেছেন। ওকোরোর সঙ্গে প্রবাসী ইস্টবেঙ্গল সমর্থকরা পুরো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। তবে ওকোরো-কে সম্ভবত দুধের স্বাদ ঘোলে মেটাতে হবে না। ক্লাবে এসেই শতবর্ষের অনুষ্ঠান চাক্ষুস করতে পারবেন তিনি। সেই ব্যবস্থাই করছেন কর্তারা।

আশিয়ান আর শতবর্ষ মিলে মিশে যাচ্ছে ঐতিহাসিক সন্ধিক্ষণে!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mike okoro to be invited by east bengal in their centenary celebration

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement