বড় খবর

IPL 2020: ফ্য়ানের যুক্তিতে বিরাটের কাঁটা ম্য়াকক্লেনাঘান, টুইটে লাইক কিউয়ি পেসারের

টুইটারে মুম্বই ইন্ডিয়ান্সকে এক ক্রিকেট ফ্য়ান আর্জি জানিয়েছে যে, তারা যেন মিচেলকে ছেড়ে না দেয়। তার যুক্তিতে আইপিএলে মিচেলের প্রিয় শিকার কোহলি। আরসিবি-র ক্য়াপ্টেনকে থামাতে গেলে মিচেলকে রাখতেই হবে দলে।

Mitchell McClenaghan likes tweet regarding virat Kohli
ফ্য়ানের যুক্তিতে বিরাটের কাঁটা ম্য়াকক্লেনাঘান, টুইটে লাইক কিউয়ি পেসারের
নিউজিল্য়ান্ডের ফাস্টবোলার মিচেল ম্য়াকক্লেনাঘানকে সম্ভবত ছেড়ে দিতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স। গতবারের চ্য়াম্পিয়ন দল গত বুধবার নিয়েছে নিউজিল্য়ান্ডেরই আরেক বিশ্বমানের পেসার ট্রেন্ট বোল্টকে। দিল্লি ক্য়াপিটালসের বদলে এবার মুম্বইয়ের হয়ে খেলবেন বোল্ট।

টুইটারে মুম্বই ইন্ডিয়ান্সকে এক ক্রিকেট ফ্য়ান আর্জি জানিয়েছে যে, তারা যেন মিচেলকে ছেড়ে না দেয়। তার যুক্তিতে আইপিএলে মিচেলের প্রিয় শিকার কোহলি। ফলে রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের ক্য়াপ্টেনকে থামাতে গেলে মিচেলকে রাখতেই হবে দলে। নাহলে বিরাট বেঙ্গালুরুর পাটা পিচে পাঁচটি সেঞ্চুরি করবে বলেও সতর্ক করেন সেই ফ্য়ান। আর এই টুইটটি খোদ মিচেলই লাইক করেছেন।

আরও পড়ুন: মুম্বই ইন্ডিয়ান্সে খেলবেন ট্রেন্ট বোল্ট

আইপিএলের পাঁচ মরসুম মিলিয়ে মিচেল চারবার আউট করেছেন টুর্নামেন্টের সবচেয়ে বেশি রান করা ব্য়াটসম্য়ানকে।বিরাট তাঁর প্রিয় শিকার। আইপিএলে কোহলি ১৭৭টি ম্য়াচ খেলে ৫৪১২ রান করেছেন ৩৭.৮৪-এর গড়ে। পাঁচটি সেঞ্চুরি ও ৩৬টি হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর। বোল্ট আর মিচেলের পরিসংখ্য়ান তুলে ধরে তাঁদের তুলনাও করেছে একটি ফ্য়ানপেজ। সেই টুইটও লাইক করেছেন মিচেল।

আরও পড়ুনরাজস্থান থেকে দিল্লিতে হয়তো রাহানে


অন্য়দিকে মিচেলের মুম্বইয়ের চতুর্থ সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। ২০১৫ সালে রোহিতের টিমের হয়ে আইপিএল অভিষেক করেন তিনি। ৫৬টি ম্য়াচে নিয়েছেন ৭১টি উইকেট। মিচেলের অভিষেকের পর থেকে আর কোনও বিদেশি বোলার এই টুর্নামেন্টে এত বেশি উইকেট পাননি। তারপরেই রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ড্য়ারেন ব্র্য়াভো ও দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির। ৬২টি করে উইকেট রয়েছে তাঁদের।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mitchell mcclenaghan likes tweet regarding virat kohli

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com