ভিডিও দেখুন: স্যান্টনার যখন ‘সুপারম্য়ান’, অবিশ্বাস্য় ক্য়াচে তাজ্জব বাইশ গজ

ইংল্য়ান্ডের দ্বিতীয় ইনিংস চলাকালীন মিচেল স্য়ান্টনার সুপারম্য়ানের মতো শূন্য়ে ভেসে একটি অসাধারণ ক্য়াচ নিলেন তিনি। এই ক্য়াচ নিয়েই টুইটারে চলছে জোর আলোচনা।

Mitchell Santner pulls off a superman-esque catch
স্যান্টনার যখন 'সুপারম্য়ান', অবিশ্বাস্য় ক্য়াচে তাজ্জব বাইশ গজ
এই মুহূর্তে নিউজিল্য়ান্ডে সফররত ইংল্য়ান্ড। দু’ম্য়াচের টেস্ট সিরিজ খেলছেন জো রুট ও কেন উইলিয়ামসনরা। সোমবার মাউন্ট মাউনগানুইয়ের বে ওভালে নিউজিল্য়ান্ড ইনিংস ও ৬৫ রানে জিতে সিরিজে ১-০ এগিয়ে গেল।

এই টেস্টে নজর কেড়েছেন মিচেল স্য়ান্টনার। প্রথম ইনিংসে ব্য়াট হাতে কেরিয়ারের অভিষেক টেস্ট সেঞ্চুরি (২৬৯ বলে ১২৬) করলেন তিনি। আর ইংল্য়ান্ডের দ্বিতীয় ইনিংস চলাকালীন এদিন নিলেন একদিন সুপারম্য়ানের মতো শূন্য়ে ভেসে একটি অসাধারণ ক্য়াচ নিলেন তিনি। এই ক্য়াচ নিয়েই টুইটারে চলছে জোর আলোচনা।

ইংল্য়ান্ড ইনিংসের ৭৭ নম্বর ওভারের ঘটনা। নেইল ওয়াগনার ক্লোজ-ইন ফিল্ডারের আক্রমণাত্মক স্ট্র্য়াটেজি নিয়ে বল করতে আসেন। বাঁ-হাতি পেস বোলার ফুলটস দেন অলি পপকে। তাঁর ফাঁদেই পা দেন ব্রিটিশ ব্য়াটসম্য়ান। শর্ট কভার পয়েন্টের ওপর দিয়ে উড়িয়ে খেলেন পপ। আর তখনই স্য়ান্টনার এক হাতে এই অনবদ্য় ক্যাচটি তালুবন্দি করেন।

দেখুন ক্য়াচের সেই ভিডিও

বে ওভালে টস জিতে উইলিয়ামসনদের ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান জো রুট। ররি বার্নস (৫২) ও বেন স্টোকসের (৯১) ব্য়াটে ব্রিটিশরা প্রথম ইনিংসে ৩৫৩ রানে অলআউট হয়ে যায়। কিউয়ি পেসাররা দুরন্ত বল করেন। টিম সাউদি একাই তুলে নেন চার উইকেট, ওয়াগনার পান তিনটি। জোড়া উইকেট কলিন ডে গ্রান্ডহোমের ও একটি ট্রেন্ট বোল্টের।

আরও পড়ুন-IND vs BAN: ইতিহাস লেখার পর কী বলছে কোহলিদের টুইটার?

ইংল্য়ান্ডের ৩৫৩ রানের জবাবে নিউজিল্য়ান্ড রানের পাহাড় তোলে। ৬১৫/৯-তে ডিক্লেয়ার করে তারা। স্য়ান্টনার সেঞ্চুরি করেন ও দ্বি-শতরান হাঁকান বিজে ওয়াটলিং (২০৫)। ইংল্য়ান্ড এই রানের জবাবে ১৯৭ রানে অলআউট হয়ে যায় কিউয়ি পেসারদের দাপটে। দ্বিতীয় ইনিংসে ওয়াগনার একাই তুলে নেন পাঁচ উইকেট।

আগামী ২৯ নভেম্বর থেকে হ্য়ামিলটনের সেডন পার্কে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এর আগে পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজে ইংল্য়ান্ড ৩-২ জয় পেয়েছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mitchell santner pulls off a superman esque catch164661

Next Story
ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com