স্টার্কের ডেলিভারিতেই সরগরম সোশাল, টুর্নামেন্টের সেরা ইয়র্কার বলছেন অনেকে

এই ম্যাচে আলোচনায় উঠে এসেছে স্টার্ক। তাঁর একটি অনবদ্য ইয়র্কারে উইকেট ছিটকে যায় ক্রিজে সেট হয়ে যাওয়া বেন স্টোকসের। আর এই আউটটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

By: London  June 26, 2019, 2:45:54 PM

মঙ্গলবার লর্ডসে ইংল্যান্ডকে লণ্ডভণ্ড করে দিয়েছে অস্ট্রেলিয়া। ব্রিটিশদের ৬৪ রানে হারিয়ে অজিরা চলতি বিশ্বকাপের প্রথম দল হিসেবে সেমিফাইনালের টিকিট সংরক্ষণ করে ফেলেছে। অজিদের ২৮৫ রান তাড়া করতে নেমে ২২১ রানে গুটিয়ে যায় ইংরেজরা। এই ম্যাচে অস্ট্রেলিয়ার জয়ের নেপথ্যে রয়েছেন দুই পেসার। তাঁদের মিলিত প্রয়াসেই অস্ট্রেলিয়ার ঝুলিতে এসেছিল ৯ উইকেট। জেসন বেহেরেনডর্ফ পাঁচটি ও মিচেল স্টার্ক চারটি উইকেট নেন।

এই ম্যাচে আলোচনায় উঠে এসেছে স্টার্ক। তাঁর একটি অনবদ্য ইয়র্কারে উইকেট ছিটকে যায় ক্রিজে সেট হয়ে যাওয়া বেন স্টোকসের। আর এই আউটটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। ১১৫ বল খেলেছিলেন স্টোকস। ক্রিজে ছিলেন ১৩৮ মিনিট। তাঁর ব্যাট থেকে এসেছিল ৮৯ রান। স্টোকস আরও কিছুক্ষণ থেকে গেলেই ম্যাচে ইংল্যান্ড আধিপত্য কায়েম করে ফেলতে পারত। স্টার্কের এই ইয়র্কারকেই ক্রিকেটমহলের একাংশ চলতি টুর্নামেন্টের সেরা ইয়র্কার বলে মনে করছে। নেটিজেনরা এই বিষয়েও অনেকটা একমত। টুইটারে ফুটে উঠেছে তার প্রতিফলন।

আরও পড়ুন: ICC World Cup 2019, England Vs Australia highlights: লর্ডসে লণ্ডভণ্ড ইংল্যান্ড


গতকাল ম্যাচে মোটামুটি ৩০ রানের মাথায় ইংরেজদের টপ অর্ডারকে ড্রেসিং রুমে ফেরত পাঠান অজি বোলাররা। এরপর একা লড়ে যান বেন স্টোকস, কিন্তু তাঁর আউট হওয়ার সঙ্গে সঙ্গেই মোটামুটি খেলার শেষ অধ্যায় লেখা হয়ে যায়। মনে রাখতে হবে, একদিনের আন্তর্জাতিক ক্রিকেট দলের তালিকায় নিজেদের এক নম্বর পজিশন বাঁচানোর জন্য লড়েছিল ইংল্যান্ড।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mitchell starc clean bold stunning yorker ben stokes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X