জীবনের সবচেয়ে অন্ধকার দিন, টুইটারে লিখলেন মিতালি

মিতালি রাজের পত্রবোমায় নড়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেটের অন্দরমহল। সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে তাঁকে দল থেকে বাদ নেওয়া নিয়েই মুখ খুলেছিলেন ভারতের সিনিয়র এই ক্রিকেটার।

By: Mumbai  Updated: November 29, 2018, 03:02:10 PM

দিন দুয়েক আগের ঘটনা। মিতালি রাজের পত্রবোমায় নড়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেটের অন্দরমহল। সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে তাঁকে দল থেকে বাদ নেওয়া নিয়েই মুখ খুলেছিলেন ভারতের সিনিয়র এই ক্রিকেটার। বোর্ডকে লেখা চিঠিতে মিতালি তোপ দেগেছিলেন সিওএ সদস্য ডায়না এডালজি ও ভারতীয় মহিলা দলের কোচ রমেশ পাওয়ারের বিরুদ্ধে। এরপর রমেশ পাওয়ারও মিতালির অভিযোগের পাল্টা দেন। বৃহস্পতিবার টুইট করেই মিতালি নিজের হতাশা ব্যক্ত করলেন।

সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে মিতালি লিখলেন, “আমার বিরুদ্ধে যে, কুৎসা রটানো হয়েছে তাতে আমি গভীর ভাবে মর্মাহত হয়েছি।  অত্যন্ত দুঃখ পেয়েছি। ২০ বছর খেলার পরেও দেশের প্রতি আমার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। আমার কঠোর পরিশ্রম, ঘাম সব জলে চলে গেল। আজ আমার জাতীয়তাবোধ নিয়েও সন্দেহ প্রকাশ হয়েছে। আমার স্কিল নিয়ে প্রশ্ন উঠছে। সর্বোপরি এই কাদা ছোড়াছুড়ি! আমার জীবনের সবচেয়ে অন্ধকার দিন এটা। ভগবান আমাকে শক্তি দিন।” 

আরও পড়ুন: বোর্ডকে বিস্ফোরক চিঠি মিতালির, তোপ দাগলেন ডায়না এডালজি ও কোচের বিরুদ্ধে

পাওয়ারের মিতালিকে নিয়ে বিসিসিআই-কে লেখা চিঠি চলে এসেছে মিডিয়ার সামনেও। সেখানে পাওয়ার একাধিক অভিযোগই আনেন মিতালির বিরুদ্ধে। তিনি লিখেছেন, “মিতালি একজন সিনিয়র প্লেয়ার হয়েও দলের মিটিংয়ে ন্যূনতম ইনপুট দেয় না। আমরা টেবিল টপার হওয়ার পরেও ওর মুখ থেকে একটাও প্রশংসা শোনা যায়নি। ও টিম প্ল্যান বুঝতেও পারে না। আর সেই মতো নিজেকে মানিয়ে নিতেও পারে না। দলে নিজের ভূমিকার কথা ভুলে  নিজের মাইলস্টোনের জন্যই ব্যাট করেছে। এরকম অনেক কিছুর জন্যই অনান্য ব্যাটসম্যানদের ওপর চাপ পড়ছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mithali raj unhappy about latest allegations says my patriotism is being doubted54211

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X