scorecardresearch

বড় খবর

শোয়েবকে খেলা সোজা, কাইফের পুত্রকে এবার জবাব পাক পেসারের

ভিডিওতেই দেখা যাচ্ছে মহম্মদ কাইফ শোয়েব আখতারের বলে মিড উইকেট দিয়ে বল বাউন্ডারিতে পাঠাতেই উছ্বসিত জুনিয়র কাইফ। তবে সেই সঙ্গে সে বলছে বলে পেস থাকার কারণে হিট করা সোজা।

শোয়েবকে খেলা সোজা, কাইফের পুত্রকে এবার জবাব পাক পেসারের

শোয়েব আখতারকে খেলা কোনো কঠিন বিষয় নয়। কারণ জোরে বলে ব্যাট করা যথেষ্ট সহজ। এমনটাই জানিয়েছিলেন মহম্মদ কাইফের পুত্র কবির। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পরে গিয়েছিল। এরপরেই পাল্টা এবার জবাব দিলেন শোয়েব আখতার। নয়া চ্যালেঞ্জও ছুড়লেন তিনি।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের মুখোমুখি হতে অনেক ব্যাটসম্যানই ভয় পেতেন। বিশ্বের দ্রুততম বোলারকে বাইশ গজে মোকাবিলা করতে অনেকেই চাইতেন না। ক্রিকেট ইতিহাসের দ্রুততম ডেলিভারির মালিক তিনি।

সেই শোয়েব আখতারের বল নিয়েই অন্য বক্তব্য কাইফ পুত্রের। সম্প্রতি কাইফ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। পুরোনো ভারত পাকিস্তান ম্যাচের সেই ভিডিও পোস্ট করে কাইফ লিখেছিলেন, “থ্যাংকস স্টার স্পোর্টস ইন্ডিয়া। কবির শেষ পর্যন্ত ঐতিহাসিক ভারত পাকিস্তান ম্যাচ দেখার সুযোগ পেল। তবে পাপার ব্যাটিং নিয়ে ও খুব একটা সন্তুষ্ট নয়। বলছে, শোয়েব আখতারের বল ফেস করা নাকি সোজা কারণ ওর বলে পেস বেশি। এখনকার বাচ্চারা এমনই।”

সেই ভিডিওতেই দেখা যাচ্ছে মহম্মদ কাইফ শোয়েব আখতারের বলে মিড উইকেট দিয়ে বল বাউন্ডারিতে পাঠাতেই উছ্বসিত জুনিয়র কাইফ। তবে সেই সঙ্গে সে বলছে বলে পেস থাকার কারণে হিট করা সোজা।

এই ভিডিওর পরিপ্রেক্ষিতে শোয়েব আখতার বুধবার আবার জবাব দেন। নিজের টুইটার একাউন্ট থেকে। তিনি লেখেন, “তাহলে কাইফ ম্যাচ হয়ে যাক মিকেল আখতার বনাম কবিরের? ও পেস বিষয়ে ধারণা পেয়ে যাবে। ওকে আমার ভালোবাসা দিও।”

২০০৩ সালের বিশ্বকাপের ভারত বনাম পাকিস্তান ম্যাচ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের স্মৃতিতে এখনও টাটকা। ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিস আর শোয়েব আখতারের পেস ফলা ছিল বিশ্বের সেরা। বিশ্বের সেরা তিন পেসারকেই দক্ষিণ আফ্রিকার মাটিতে তুলোধোনা করেছিলেন শচীন। ৭৫ বলে ৯৫ রানের ইনিংসে ভারতকে চালকের আসনে বসিয়ে দেন তিনি। শুরু থেকেই শচীন, শেওয়াগ জুটি বোলারদের মাঠের বাইরে ফেলতে থাকেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohammad kaif son shoaib akhtar