scorecardresearch

বড় খবর

ভারতের জয়ে কোহলি-শাস্ত্রীকে খোঁচা দিয়ে টুইট! বেনজির বিতর্কের মুখে কাইফ

মহম্মদ কাইফের টুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা তুঙ্গে। তাঁর টুইট মোটেই ভাল ভাবে নেননি নেটিজেনরা।

জাতীয় দলের জয়ের পরে উচ্ছ্বসিত হয়ে টুইট করেছিলেন। সেটাই যে এরকম বুমেরাং হয়ে ফিরে আসবে মহম্মদ কাইফের কাছে, কে জানত! বেঙ্গালুরুতে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার পরে মহম্মদ কাইফ স্রেফ লিখেছিলেন, নতুন অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের অধীনে ভারতীয় দল দানা বাঁধছে। টুইটে অন্য কারোর নাম না থাকলেও কোহলি-শাস্ত্রীর দিকে প্রচ্ছন্ন খোঁচাও ছিল।

এরপরেই টুইটারে কোহলি-সমর্থকদের কাছে পাল্টা ট্রোলড হন কাইফ। জাতীয় দলের প্রাক্তন তারকা টুইটারে লিখেছিলেন, “কেএল, রোহিত, বিহারি, কোহলি, আইয়ার, পন্থ, জাদেজা, অশ্বিন, বুমরা, শামি এবং একাধিক ১১ নম্বরের অপশন… হঠাৎ করেই সমস্ত কিছু সঠিক দেখাতে শুরু করেছে। দ্রাবিড় এবং রোহিতের আন্ডারে বিশ্বের সেরা দল হিসেবে ক্রমশ ডানা বাঁধছে এই টেস্ট দল।”

আরও পড়ুন: IPL খেলা সঙ্কটে হার্দিকের! বোর্ডের নিয়ম মেনে এই কাজ করতেই হবে সুপারস্টারকে

এরপরেই কোহলি সমর্থকরা পাল্টা তাঁকে উদ্দেশ্য করে লিখতে শুরু করেন বর্তমান যে একাদশ এত দুরন্ত খেলছে, তাঁর সূচনা হয়েছিল ক্যাপ্টেন বিরাট কোহলি এবং কোচ শাস্ত্রীর হাত ধরে। অনেকেই আবার কাইফের বিরুদ্ধে মুম্বই লবিকে তৈলমর্দন করার অভিযোগ এনেছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে দুর্ধর্ষ সিরিজ জয়ে ভারত ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় এক ধাপ এগিয়ে চতুর্থ স্থানে পৌঁছে গিয়েছে। প্রথম তিন স্থানে রয়েছে অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা এবং পাকিস্তান। আপাতত জাতীয় দলের তারকারা দেড় সপ্তাহ পরে আইপিএলে সংশ্লিষ্ট দলের জার্সিতে খেলতে নেমে পড়বেন।

২০০২ ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের হিরো কাইফকেও দেখা যাবে দিল্লি ক্যাপিটালস দলের কোচিং স্টাফ হিসাবে। রিকি পন্টিংয়ের সহকারী তিনি। এছাড়াও ক্যাপিটালস দলের সহকারী হিসাবে রয়েছেন প্রবীণ আমরে, জেমস হোপস। একদিন আগেই দিল্লি ক্যাপিটালসে সহকারী হিসাবে যোগ দিয়েছেন শ্যেন ওয়াটসন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohammad kaif tweet on indian team gets negetive vibe on social media netizens slam