scorecardresearch

বড় খবর

কিডনির রোগে আক্রান্ত ক্রিকেটার! হৃদয় জিতে বড় ঘোষণা আজাহারের

নোয়েল ডেভিডের কিডনি প্রতিস্থাপনের যাবতীয় খরচ বহন করবে হায়দরাবাদ ক্রিকেট সংস্থা। করলেন বড় ঘোষণা।

কিডনির রোগে আক্রান্ত ক্রিকেটার! হৃদয় জিতে বড় ঘোষণা আজাহারের

দুরারোগ্য কিডনির অসুখে ভুগছেন প্রাক্তন ক্রিকেটার নোয়েল ডেভিড। সোমবার হায়দরাবাদ ক্রিকেট সংস্থার সভাপতি মহম্মদ আজাহারউদ্দিন নোয়েল ডেভিডের সঙ্গে সাক্ষাৎ করে তাঁকে আশ্বস্ত করলেন। জানালেন, তাঁর কিডনি প্রতিস্থাপনের এবং চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহন করবে হায়দরাবাদ ক্রিকেট সংস্থা।

৫১ বছরের নোয়েল ডেভিড জাতীয় দলের জার্সিতে ৪টে ওয়ানডে খেলেছেন। তবে বেশ কয়েক বছর ধরেই কিডনির সমস্যায় আক্রান্ত তিনি। গত সপ্তাহের বুধবার অস্ত্রোপচারও হয় তাঁর।

হায়দরাবাদ ক্রিকেট সংস্থার তরফে প্রেস বিবৃতিতে জানানো হয়, “আজ হায়দরাবাদ ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট মহম্মদ আজহারউদ্দিন নোয়েল ডেভিডের সঙ্গে এপোলো হাসপাতালে সাক্ষাৎ করেন। জুবিলি হিলসের এপোলো হাসপাতালে কিডনি প্রতিস্থাপনের পরে নোয়েল আপাতত ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।”

আরও পড়ুন: সদ্যজাত মেয়ের পরে প্রয়াত পিতাও! ভয়ঙ্কর ট্র্যাজেডিতেও কর্তব্যে অবিচল ক্রিকেটার বিষ্ণু

“এর আগে জীবাণুমুক্ত নিয়াপদ পরিবেশে অস্ত্রোপচারের পরে নোয়েলকে রাখা হয়েছিল। সেই কারণে আগে ওঁর সঙ্গে সাক্ষাৎ পর্ব করা যায়নি। এছাড়াও মহম্মদ আজাহারউদ্দিন নেফ্রোলজিস্ট চিকিৎসক সুব্রহ্মণীয়মের সঙ্গে দেখা করেন। এবং নোয়েলের শারীরিক অবস্থার বিস্তারিত খোঁজখবর নেন।” আজহারউদ্দিন জানিয়ে দিয়েছেন কিডনি প্রতিস্থাপনের সমস্ত খরচ বহন করবে হায়দরাবাদ ক্রিকেট সংস্থা।

বিবৃতিতে জানানো হয়েছে, “এপোলো জুবিলি হিলসের সিওও তেজস্বী রাও-য়ের সঙ্গে দেখা করে আজাহারউদ্দিন জানিয়েছেন, নোয়েলের চিকিৎসার খরচ দেবে রাজ্য ক্রিকেট সংস্থা। ব্যক্তিগত খরচও প্রয়োজনে দেওয়া হবে।”

৫১ বছরের নোয়েল ডান হাতি ব্যাটসম্যান এবং অফব্রেক বোলিং করতেন। ১৯৯৭-এর জুলাইয়ে শেষবার জাতীয় দলের হয়ে ম্যাচ খেলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohammed azharuddin assures hca would bear the cost of noel davids kidney transplantation