বড় খবর

দেখুন: মেয়ের নাচের ভিডিও পোস্ট করলেন শামি, জানালেন গোপন কথা

বিশাখাপত্তনম টেস্টের শেষ দিনে ড্রয়ের জন্য দক্ষিণ আফ্রিকার হাতে ছিল ৯ উইকেট। শামি একাই তুলে নিয়েছিলেন পাঁচ উইকেট। টিম ইন্ডিয়ার স্টার পেসার সেদিন ঝড় তুলেছিলেন বল হাতে।

Mohammed Shami Shares Adorable Video Of Daughter's Dance
দেখুন: মেয়ের নাচের ভিডিও পোস্ট করলেন শামি, জানালেন গোপন কথা (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)
পুনেতে চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্ট। কিন্তু ক্রিকেট ফ্য়ানেরা চলতি সিরিজের প্রথম টেস্টে মহম্মদ শামির আগুনে স্পেল ভুলতে পারেননি। বিশাখাপত্তনম টেস্টের শেষ দিনে ড্রয়ের জন্য দক্ষিণ আফ্রিকার হাতে ছিল ৯ উইকেট। শামি একাই তুলে নিয়েছিলেন পাঁচ উইকেট। টিম ইন্ডিয়ার স্টার পেসার সেদিন ঝড় তুলেছিলেন বল হাতে।

শামি ইনস্টাগ্রামে তাঁর ছোট্ট মেয়ে আয়েরা শামির একটি নাচের ভিডিও পোস্ট করলেন। শামি এই ভিডিও পোস্ট করেই প্রকাশ্য়ে স্বীকার করে নিলেন যে, তিনি একেবারেই নাচতে পারেন না। এ বিষয়ে তাঁর মেয়ে তাঁর থেকে অনেকটাই এগিয়ে। শামি লিখলেন, “এটা আমার ডল। বাবার থেকে মেয়ের নাচের দক্ষতা অনেক বেশি।” এই মিষ্টি ভিডিও ইনস্টাগ্রামে মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন: দারুণ নজির শামির, ২৩ বছর পরে নতুন কীর্তি বোলিংয়ে

 

View this post on Instagram

 

My doll. Has much better dances skills than her father.????#dance #futurestar #india.

A post shared by Mohammad Shami (@mdshami.11) on

আরও পড়ুন: শামি পরামর্শ নিলেও, পাক বোলাররা আসেন না তাঁর কাছে, আক্ষেপ শোয়েবের

বিশাখাপত্তনমে শামির পাঁচ উইকেটে ভর করে গত রবিবার দক্ষিণ আফ্রিকাকে প্রথম টেস্টে ২০৩ রানে হারিয়েছিল ভারত। ম্য়াচে শামির পারফরম্য়ান্সে মুগ্ধ হন কিংবদন্তি প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। তিনি তাঁর ইউটিউব চ্য়ানেলে জানিয়েছিলেন যে, বিশ্বকাপের পর শামি তাঁর থেকে পরামর্শ নিয়েছিলেন। শোয়েব বলেছিলেন তিনি শামিকে কিং অফ রিভার্স সুইং হিসাবেই দেখতে চান।

আরও পড়ুন: আইস বাথ, নতুন টি-শার্টেই প্রচণ্ড গরমেও ‘ফাইভ’স্টার পারফরম্য়ান্স শামির

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mohammed shami shares adorable video of daughters dance149488

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com