বড় খবর

ইস্ট-মোহনের পর এবার মহামেডান! ইনভেস্টর পাওয়ার মুখে সাদা কালো বাহিনী

ইস্ট-মোহনের পথেই এগোতে চাইছে মহামেডান। তাদের পাখির চোখ আপাতত আইলিগে অংশ নেওয়া। এই মরশুমেই আইলিগের মূলপর্বে ওঠা নিশ্চিত করতে চাইছে সাদা কালো বাহিনী।

মোহনবাগান, ইস্টবেঙ্গল স্পনসর পেয়ে গিয়েছে আগেই। মোহনবাগান আইএসএলে খেলাও পাকা করে নিয়েছে। ইস্টবেঙ্গল অবশ্য এখনো প্রতীক্ষায়। সেই পথে হেঁটেই এবার ময়দানের অন্য প্রধান মহামেডান স্পোর্টিং স্পনসর প্রাপ্তির পথে।

আইএসএলে খেলা লক্ষ্য নিয়েই এগোচ্ছে রেড রোডের ধারের সু প্রাচীন ক্লাব। তবে সেই জন্য প্রয়োজন আইলিগে খেলা পাকা করা। দ্বিতীয় ডিভিশন থেকে আইলিগ, সেখান থেকে আইএসএল- এভাবেই ধাপে ধাপে এগোতে চাইছে মহামেডান স্পোর্টিং।

আরো পড়ুন: আইপিএলে এবার মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রিকেটার, খেলবেন কেকেআরের জার্সিতে

নাম প্রকাশে অনিচ্ছুক এক সাদা কালো কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ইনভেস্টরের সঙ্গে তাঁদের চুক্তি প্রায় চূড়ান্ত হওয়ার পথে। “প্রথমে আমাদের আইলিগে খেলা নিশ্চিত করতে হবে। তারপরেই আইএসএলে অংশ নেওয়ার কথা আমরা ভাবব। সম্ভাব্য ইনভেস্টরের সঙ্গে আমাদের কথা বার্তা চলছে। দেখা যাক, কতদূর বিষয়টা এগোয়।” জানালেন সেই কর্তা। অন্য এক মহামেডান কর্তাকে ইনভেস্টর নিয়ে জিজ্ঞাসা করলে, একই প্রত্যুত্তর দিলেন তিনি।

মোহনবাগান এটিকের সঙ্গে সংযুক্তির পরেই আইএসএলে খেলবে। অন্যদিকে, ইস্টবেঙ্গল চলতি মাসেই শেষ মুহূর্তে শ্রী সিমেন্টকে ইনভেস্টর হিসাবে পেয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায় ইস্টবেঙ্গলকে স্পনসর প্রাপ্তির ক্ষেত্রে সাহায্য করেছেন। একথা স্বীকার করে ধন্যবাদ জানিয়েছেন ক্লাবের শীর্ষকর্তা। তারপরে আইএসএলে আবেদন করার পথে নিয়ম মেনেই এগোচ্ছে লাল হলুদ ব্রিগেড।

ইস্ট-মোহনের পথেই এগোতে চাইছে মহামেডান। তাদের পাখির চোখ আপাতত আইলিগে অংশ নেওয়া। এই মরশুমেই আইলিগের মূলপর্বে ওঠা নিশ্চিত করতে চাইছে সাদা কালো বাহিনী। তারপরেই আইএসএলে ডিরেক্ট এন্ট্রি চাইছে তারা।

দ্বিতীয় ডিভিশনের যোগ্যতা নির্ণয়কারী রাউন্ড শুরু হতে চলেছে যুবভারতী, বারাসাত এবং কল্যাণী স্টেডিয়ামে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mohammedan sporting on verge of getting an investor and eyeing on isl

Next Story
উইকেট দু টুকরো, ছিটকে গেল স্ট্যাম্পও! আইপিএল শুরুর আগেই আগুন জ্বাললেন বোলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com