scorecardresearch

বড় খবর

অগ্নিগর্ভ মোহনবাগানের এজিএম; ধাক্কাধাক্কি থেকে হাতাহাতি, বাদ গেল না কিছুই

শনিবার কার্যত রণক্ষেত্র হয়ে উঠল বাগান তাঁবু। যদিও পূর্বাভাস ছিল আগেই। এই প্রথমবার টুটু বসু বনাম অঞ্জন মিত্র। সলতে পাকানোর পক্ষে এটাই যথেষ্ট।

উত্তপ্ত মোহন বাগানের অ্যানুয়াল জেনারেল মিটিং। নিজস্ব চিত্র

১৫ বছর পর সিএবি লিগ জেতার আনন্দ ২৪ ঘন্টাও স্থায়ী হল না মোহনবাগানে। সৌজন্যে ক্লাবের বার্ষিক সাধারণ সভা। শনিবার কার্যত রণক্ষেত্র হয়ে উঠল বাগান তাঁবু। যদিও পূর্বাভাস ছিল আগেই। এই প্রথমবার টুটু বসু বনাম অঞ্জন মিত্র। সলতে পাকানোর পক্ষে এটাই যথেষ্ট। এমনকি পুলিশি প্রহরায় এজিএম হওয়ার কথাও হয়েছিল।

চলে আসা যাক সোজাসুজি আজকের এজিএম-এ। টুটু বসুর জন্য সভায় চেয়ার না-থাকা নিয়ে ঝামেলার সূত্রপাত। তাঁর উপস্থিতিতেও ঘোষণা হল না সভাপতির নাম। এই পরিস্থিতিতেই অঞ্জন মিত্রর জামাই ও প্রাক্তন জাতীয় গোলরক্ষক কল্যাণ চৌবেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া ও অঞ্জন কন্যা সোহিনীর আহত হওয়ার ঘটনা।  এসবের মধ্যেই অঞ্জন অসুস্থ হয়ে পড়েন। এহেন অঞ্জনের বিরোধীতা করেই কোষাধ্যক্ষ দেবাশিস দত্ত ও সহ সভাপতি সৃঞ্জয় বসু একজোট হয়েছিলেন।

চূড়ান্ত বিশৃঙ্খলতার মধ্যেই টুটু বসুর নাম সভাপতি হিসেবে মেনে নেন অঞ্জন। এখনও বাগান তাঁবুতে সভ্য সমর্থকদের ভিড়। যদিও পরিস্থিতি অনেকটাই শান্ত। এজিএম চলছে এখনও। এটাই শেষ খবর পাওয়া গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohun bagan agm brawl tutu anjan