scorecardresearch

বড় খবর

মোহনবাগান নামের আগে ATK, ক্লাবের আবেগে আঘাত! সহ-সভাপতি হয়েই সোচ্চার কুনাল

মোহনবাগান ক্লাবে এবার অরূপ রায় থেকে কুনাল ঘোষ। শাসক দলের একাধিক নেতা, মন্ত্রী জড়িয়ে পড়লেন ক্লাব প্রশাসনে।

মোহনবাগান নামের আগে ATK, ক্লাবের আবেগে আঘাত! সহ-সভাপতি হয়েই সোচ্চার কুনাল

মোহনবাগান ক্লাব প্রশাসনে বড়সড় রদবদল ঘটে গেল বুধবার। একসঙ্গে চারজন সহ-সভাপতি ক্লাব প্রশাসনের অন্দরমহলে প্রবেশ করলেন- অরূপ রায়, কুনাল ঘোষ, অসিত চট্টোপাধ্যায় এবং মলয় ঘটক। প্রত্যেকেই শাসক দলের নেতা-মন্ত্রী।

এর আগে অরূপ রায় সবুজ-মেরুন ক্লাবে ভাইস প্রেসিডেন্ট হিসেবে ছিলেন। তাঁকে রেখে দেওয়া হল সেই পদেই। রাজ্যের প্রভাবশালী মন্ত্রী মলয় ঘটকের সঙ্গে সহ-সভাপতি হিসেবে একই পদে এসেছেন অসিত চট্টোপাধ্যায়ও। তবে চমক তৃণমূলের মুখপাত্র এবং তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষের মোহনবাগানে সহ-সভাপতিত্ব প্রাপ্তিতে।

আরও পড়ুন: পয়লা বৈশাখ থেকেই ‘খেলা হবে’! বারপুজোতেই ময়দানে আত্মপ্রকাশ অভিষেকের ফুটবল ক্লাবের

বড়সড় দায়িত্ব পাওয়ার পরে কুনাল ঘোষ ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানিয়েছেন, “সবেমাত্র আজকেই এই পদের ঘোষণা হয়েছে। আনুষ্ঠানিকভাবে এখনও দায়িত্ব নি-ই নি। তবে মনে করি, আমিও সমর্থকদের একজন। আমি সরাসরি ‘ব্রেক দ্য মার্জার’ এই শব্দ এভাবে বলতে চাইনা। মোহনবাগানে নিশ্চয় ইনভেস্টর দরকার, কর্পোরেট টাই-আপ প্রয়োজন। সময়োপযোগী এসব কাজ তো করতেই হবে। তবে মোহনবাগান নামের আগে এটিকে জুড়ে দেওয়া ক্লাবের আবেগের প্ৰতি আঘাত।”

আরও পড়ুন: আগামী মরশুমে কে হচ্ছেন সবুজ মেরুন কোচ! বাগান শিবিরের বড় ঘোষণা লক্ষ্মীবারে

কুনাল ঘোষ সমর্থকদের আশ্বস্ত করে আরও বলেছেন, ক্লাবের নতুন কমিটি এটিকের সঙ্গে ক্লাবের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবে। তিনি ফোনে জানালেন, “আজকে ভাইস প্রেসিডেট হিসাবে আমার নাম ঘোষিত হয়েছে। তবে দু-দিন আগেও পোস্ট করেছি। নতুন কমিটির উচিত এই চুক্তি খতিয়ে দেখা। জানি না, আগের কমিটি কী চুক্তি করেছে এবং সেই চুক্তির আইনি বিষয় কী কী রয়েছে! কিন্তু এই আবেগে যেটা আঘাত লাগছে সেটার যাতে সমাধান হয়, মোহনবাগান ক্লাবের আগে অন্য কোনও ক্লাবের যাতে নাম না থাকে, তার জন্য যাতে নতুন সচিব, নতুন কমিটি উদ্যোগী হয়, সেই বিষয়ে নিশ্চিতভাবেই আমার ইচ্ছা, দায়িত্ববোধ, কর্তব্যবোধ থাকবে।”

তিনি নিজে ইনভেস্টর কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাদের সঙ্গে আলোচনায় অগ্রণী ভুমিকা নেবেন কিনা জিজ্ঞাসা করা হলে কুনাল বাবু সাফ জানালেন, “সচিব দেবাশিস দত্ত রয়েছেন। নিশ্চিতভাবেই এই বিষয়ে ওঁর সঙ্গে কথা বলব। কিন্তু আলোচনা শুরু করা দরকার।”

আরও পড়ুন: বাহুবলীদের নিয়ন্ত্রণে খেপের ময়দান, উড়ছে লক্ষ লক্ষ টাকা! স্বাস্থ্যে হুঁশ নেই কারোরই

বুধবারও ক্লাবে সভাপতির বিষয়টি চূড়ান্ত হল না। এই বিষয়ে আরও আলোচনার অবকাশ রয়েছে মনে করছেন কুনাল ঘোষরা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohun bagan club election 2022 arup biswas kunal ghosh elected as president and vice president