scorecardresearch

বড় খবর

বাগান গেটের নাম বদলাল আচমকাই! পেলে-মারাদোনা-সোবার্সকে নিয়ে বড় ঘোষণা দেবাশিসের

নতুন চেহারায় হাজির হচ্ছে মোহনবাগান তাঁবু। ডার্বির আগে ক্লাব তাঁবুতে বসে বড়সড় ঘোষণা করলেন বাগান কর্তা দেবাশিস দত্ত।

বাগান গেটের নাম বদলাল আচমকাই! পেলে-মারাদোনা-সোবার্সকে নিয়ে বড় ঘোষণা দেবাশিসের

এক মাস-ও গেল না মোহনবাগান গেটের নামকরণ। চুনি গোস্বামীর নামাঙ্কিত গেটের নাম হয়ে যাচ্ছে কিংবদন্তি বদ্রু বন্দ্যোপাধ্যায়ের নামে। ভিআইপি গেটের নাম করণ করা হয়েছিল কিংবদন্তি চুনি গোস্বামীর নামে। তবে মাস না গড়াতেই সেই গেটের নাম বদলে যাচ্ছে বদ্রু বন্দ্যোপাধ্যায়ের নামে। যিনি কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন।

বৃহস্পতিবার ক্লাব তাঁবুতে প্রেস কনফারেন্স করে বড়সড় ঘোষণায় মোহনবাগান শীর্ষকর্তা দেবাশিস দত্ত জানিয়ে দিলেন, মেম্বার্স গেটের নাম করা হচ্ছে তিন আন্তর্জাতিক নক্ষত্র পেলে-মারাদোনা-সোবার্সের নামে। ফুটবলের সর্বকালের সর্বশ্রেষ্ঠ দুই নক্ষত্র পেলে-মারাদোনা আগেই পা রেখেছিলেন সবুজ মেরুন তাঁবুতে। পেলে কসমসের জার্সিতে খেলে গিয়েছেন মোহনবাগানের বিপক্ষে। মারাদোনা আবার বাগানে এসেছেন, কচিকাঁচাদের সঙ্গে খেলে গিয়েছেন। ক্রিকেটের সর্বশ্রেষ্ঠ অলরাউন্ডার স্যার গ্যারফিল্ড সোবার্স মোহনবাগানে এসেছিলেন ক্লাবের প্ল্যাটিনাম জুবিলি অনুষ্ঠানে।

দেবাশিস দত্ত বৃহস্পতিবার ক্লাব তাঁবুতে বসে বলে দেন, “তিন আন্তর্জাতিক মহাতারকার সঙ্গে ক্লাবের ঐতিহাসিক সংযোগ রয়েছে। তাঁদের সম্মান জানানোর জন্য গেটের নাম রাখা হচ্ছে তিন কিংবদন্তির নামে।”

আরও পড়ুন: ডার্বিতে ফেভারিট বাগান-ই! লাল-হলুদ কর্তাদের ঠুকে বিষ্ফোরক প্রাক্তন মর্গ্যান

এছাড়াও জানানো হল, ক্লাবের গ্যালারি আধুনিকীকরণের ফলে ব্লক রাখা সম্ভব হচ্ছে না। ধীরেন দে এবং গোষ্ঠ পালের নামাঙ্কিত বক্স আপাতত অতীত। দেবাশিস দত্ত জানালেন, “ধীরেন দে যেহেতু ভিআইপি বক্সে বসতেন, সেই কারণে ভিআইপি বক্সের নামকরণ করা হচ্ছে সবুজ মেরুনের প্রবাদপ্রতিম কর্তার নামে। নতুন করে মোহনবাগানের আর্কাইভের কাজে হাত দেওয়া হচ্ছে। সেই আর্কাইভের নাম হবে গোষ্ঠ পালের নামে।”

সবমিলিয়ে ডার্বির আগেই নতুন চেহারার, নতুন নামকরণের মোহনবাগান তাঁবু সমর্থকদের উপহার দিলেন কর্তারা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohun bagan gate pele maradona chuni goswami archive debasis dutta