বড় খবর

কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান

বুধবার কল্য়াণীতে বিএসএস-এর মুখোমুখি হয়েছিল মোহনবাগান। কলকাতা ফুটবল লিগের এই ম্য়াচে ২-১ গোলে জয় পেল কিবু ভিকুনার শিষ্য়রা।

Mhoun bagan vs bss
চামোরো সিলভা (ফাইল ছবি)

মোহনবাগান- ২ (চামোরো ৩১’, নাওরেম ৪৭’)

বিএসএস-১ ( ওপোকু ৩৩’)

বুধবার কল্য়াণীতে বিএসএস-এর মুখোমুখি হয়েছিল মোহনবাগান। কলকাতা ফুটবল লিগের এই ম্য়াচে ২-১ গোলে জয় পেল কিবু ভিকুনার শিষ্য়রা। গত শনিবার ডুরান্ড কাপের ফাইনালে গোকুলাম কেরালার কাছে হারের পর এই প্রথম মাঠে নামল মোহনবাগান। অবশেষে জয়ের রাস্তায় ফিরল বাগান। চলতি কলকাতা লিগে এটাই তাদের প্রথম জয়

এদিন ম্য়াচের ৩১ মিনিটে প্রথম গোলের দেখা পায় মোহনবাগান। নাওরেমের ক্রস থেকে দুরন্ত হেডে গোল করে দলকে এগিয়ে দেন চামোরো। কিন্তু মাত্র ২ মিনিটের মধ্য়েই গোল শোধ করে দেয় বেহালার ক্লাব। উইলিয়াম ওপোকু দলকে সমতায় ফেরান। বিরতিতে খেলার ফল ১-১ থাকে।

দ্বিতীয়ার্ধের ৪৭ মিনিটে দলকে এগিয়ে দেন নাওরেম। ডান প্রান্ত থেকে ব্রিটোর ক্রস থেকে নাওরেম দুর্দান্ত হেড করে স্কোরলাইন ২-১ করেন। বাগানের জার্সিতে এটাই তাঁর প্রথম গোল। এদিন নাওরেমই ম্য়াচের সেরা হয়েছেন।দ্বিতীয়ার্ধে বাগান তিনটি পরিবর্তন আনে ইমরানের বদলে সহিল, নাওরেমের পরিবর্তে ফইয়াজ ও চামোরার বদলে বেইতিয়াকে খেলায় কোচ। কিন্তু নাওরেমের গোলের পর আর কোনও গোলের দেখা পায়নি বাগান। যদিও নাওরেমের গোলই ম্য়াচের স্কোরলাইন লিখে দেয়।

মোহনবাগান: দেবজিত, গুরজিন্দর, চুলোভা, মোরান্তে, অরিজিত, ইমরান (এসকে সহিল), ব্রিটো, নাওরেম (এসকে ফইয়াজ), গঞ্জালেজ, সুহের ও চামােরো (বেইতিয়া)

বিএসএস: সন্দীপ, ফারুখ, বিকাশ, ড্য়ানিয়েল, করন, গৌতম, রাকেশ, ওপোকু, উজ্জ্বল, প্রহ্লাদ ও ব্রাইট

Web Title: Mohun bagan vs bss in cfl

Next Story
কপিল-অমরনাথদের ক্লাবে জলজ সাক্সেনা, প্রথম শ্রেণির ক্রিকেটে করলেন অনন্য় রেকর্ডJalaj Saxena sets rare first-class cricket record
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com