বড় খবর

মানবিক মোহনবাগান, ডার্বিতে বিশেষ উদ্যোগ ক্লাবের

আগামী রবিবার মরসুমের দ্বিতীয় মহারণ। যুবভারতী ক্রীড়াঙ্গন দেখতে চলেছে চলতি আই-লিগের ফিরতি ডার্বি। মোহনবাগান তাদের হোম ম্যাচটা একটু অন্যভাবেই স্মরণীয় করে রাখতে চলেছে এবার।

Mohanbagan
মানবিক মোহনবাগান, ডার্বিতে বিশেষ উদ্যেগ ক্লাবের (ফাইল ছবি)
আগামী রবিবার মরসুমের দ্বিতীয় মহারণ। যুবভারতী ক্রীড়াঙ্গন দেখতে চলেছে চলতি আই-লিগের ফিরতি ডার্বি। মোহনবাগান তাদের হোম ম্যাচটা একটু অন্যভাবেই স্মরণীয় করে রাখতে চলেছে এবার। ক্লাবের উদ্যোগে ১০০ জন অনাথ শিশুকে নিয়ে আসা হচ্ছে মাঠে।  ভিআইপি সিটে বসেই তারা নেবে বাঙালির চিরাচরিত ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ডার্বির স্বাদ। শুক্রবার ক্লাবের তরফ থেকে মেইল মারফত এই খবর জানানো হয়েছে।

দক্ষিণ কলিকাতা সেবাশ্রম, ক্যলকাটা সোশ্যাল প্রোজেক্ট ও জাঙ্গল ক্রাউস, এই তিন অনাথ আশ্রমের শিশুরাই এদিন থাকছে মাঠে। তাদের যাতায়াতের জন্য এসি বাসের ব্যবস্থাই করা হয়েছে ক্লাবের পক্ষ থেকে। মাঠে তাদের ফুড প্যাকেটও দেওয়া হবে। ডার্বিতে এরকম ঘটনা এই প্রথমবার। ক্লাবের কোষাধ্যক্ষ সত্যজিত চট্টোপাধ্যায় ফোনে বললেন, “ওদের পাশে দাঁড়াতে সবসময় ভাল লাগে। যারা কিছু পায় না তাদের জন্য কিছু করার একটা আলাদাই আনন্দ। আর এই পুরো উদ্যোগটাই দেবার (দেবাশিস দত্ত, মোহনবাগানের অর্থ সচিব) জন্য সম্ভব হয়েছে। ওই সব ব্যবস্থা করেছে।”

আরও পড়ুন: সমর্থকদের হাতেই এবার মোহনবাগানের মালিকানা

ডার্বিতে প্রথান অতিথি হিসেবে থাকছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। ইউকে-র ডেপুটি হাই কমিশনার ব্রুস বাকনেলকেও আমন্ত্রণ জানানো হয়েছে। অরূপবাবু ও বাকনেল দু’জনেই কিক-অফের আগে দু’দলের সঙ্গে হ্যান্ডশেক সেরেমনিতে থাকছেন। এমনটাই খবর। অন্যদিকে মোহনবাগানের জন্য সুখবর, সোসাইটি রেজিষ্ট্রি অ্যাক্টে (ওয়েস্ট বেঙ্গল সোসাইটি অ্যাক্ট) নথিভুক্ত হয়েছে মোহনবাগান। ক্লাবের নাম, রঙ, ও লোগো ট্রেডমার্ক রেজিস্ট্রি অ্যাক্টের আওতায় এসেছে। গতকাল ক্লাবের এক্সিকিউটিভ কমিটির বৈঠকের পর এমনটাই জানানো হয়েছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mohunbagan brings 100 orphan childern on i league derby

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com