বড় খবর

ভাইরাল: সেনার উর্দিতে বুট পালিশ করছেন ধোনি

মহেন্দ্র সিং ধোনি সেনাবাহিনীর হয়ে নিজেকে দেশের সেবায় নিয়োজিত করেছে কয়েকদিন। একেবার ক্রিকেট থেকে নিজেকে দূরে রেখেছেন টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল।

MS Dhoi boot polish on army dutty
সেনার উর্দিতে বুট পালিশ করছেন ধোনি, ভাইরাল হলো ছবি

মহেন্দ্র সিং ধোনি সেনাবাহিনীর হয়ে নিজেকে দেশের সেবায় নিয়োজিত করেছে কয়েকদিন। একেবার ক্রিকেট থেকে নিজেকে দূরে রেখেছেন টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল। নীল জার্সি নয়, এখন জলপাই রঙের উর্দিতেই দেখা যাচ্ছে তাঁকে।

 

গত ৩১ জুলাই থেকে ধোনি সেনায় যোগ দিয়েছেন ১০৬ টিএ ব্য়াটেলিয়নের (প্য়ারা) হয়ে  ১৫ অগস্ট পর্যন্ত কাশ্মীর উপত্য়কায় পোস্টিং তিনি। সেনার সদর দফতর অনুমোদনেই তাঁকে পেট্রোলিং, গার্ড এবং পোস্ট ডিউটি দেওয়া হয়েছে। ধোনির ফ্য়ানেদের প্রশ্ন যে কী করছেন তিনি? কিছুদিন আগেই ধোনির একটি ভিডিও সোশালে ভাইরাল হয়েছিল। সেখানে দেখা যাচ্ছিল যে, সেনার সঙ্গে ভলিবল খেলছিলেন।

আরও পড়ুন: ‘সেনা’ ধোনিকে কটরেলের স্য়ালুট, হৃদয় জিতে নিলেন উইন্ডিজ পেসার

এবার তাঁর একটি ছবি ভাইরাল হলো। সেখানে দেখা যাচ্ছে তিনি সেনার উর্দিতেই নিজের বুট পালিশ করছেন। ধোনির একটি ফ্য়ান পেজ থেকে সেই ছবি টুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে তাঁদের প্রিয় ক্রিকেটার বরাবরই খুব সাধারণ থেকেই নিজের নম্রতায় হাজার হাজার মানুষের মন জয় করেছেন। এখন তিনি দেশের বাকি বীর সেনাদের মতোই জীবনযাপন করছেন। কোনও বাড়তি সুযোগসুবিধা বা সুরক্ষা তিনি নিচ্ছেন না।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoi boot polish on army dutty128224

Next Story
অ্যাশেজে ভুলের পর ভুল, উইকিপিডিয়া বলছে জোয়েল উইলসন একজন ‘অন্ধ’ আম্পায়ার!Ashes Umpire Joel Wilson’s Wikipedia page edited to say he’s blind
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com