বড় খবর


IPL 2019: ধোনিকে নিয়ে পাণ্ডিয়ার মন্তব্য় শুনলে আপনারও শ্রদ্ধা বেড়ে যাবে তাঁর প্রতি

এমএস ধোনি শুধুই একজন ক্রিকেটার নন, তিনি এদেশের প্রায় সকল ক্রিকেট ফ্যানেদের কাছে অনুপ্রেরণা। ক্যাপ্টেন কুলের অনুগামীরা রয়েছেন ভারতীয় দলেও। কোহলির দলের অধিকাংশ তরুণ ক্রিকেটারদের কাছেই ধোনিই আদর্শ।

MS Dhoni And Hardik Pandya's Bromance At All-Time High
ধোনিকে নিয়ে পাণ্ডিয়ার মন্তব্য় শুনলে আপনারও শ্রদ্ধা বেড়ে যাবে তাঁর প্রতি (ছবি-টুইটার/হার্দিক পাণ্ডিয়া)

এমএস ধোনি শুধুই একজন ক্রিকেটার নন, তিনি এদেশের প্রায় সকল ক্রিকেট ফ্যানেদের কাছে অনুপ্রেরণা। ক্যাপ্টেন কুলের অনুগামীরা রয়েছেন ভারতীয় দলেও। কোহলির দলের অধিকাংশ তরুণ ক্রিকেটারদের কাছেই ধোনিই আদর্শ। সকলের প্রিয় মাহি ভাই তিনি। এই তালিকায় রয়েছেন স্বয়ং হার্দিক পাণ্ডিয়াও। ধোনির প্রতি তাঁর ভালবাসার কথা টুইট করেই ব্য়ক্ত করলেন মুম্বই ইন্ডিয়ান্সের স্টার অলরাউন্ডার।

আরও পড়ুন: ধোনির সামনেই হেলিকপ্টার শট মারলেন পাণ্ডিয়া


আইপিএলের প্রস্তুতি পর্বেই পাণ্ডিয়া নেটে ধোনির হেলিকপ্টার শট প্র্যাকটিস করেছেন। তখনও তিনি ধোনির কথাই বলেছিলেন টুইটারে। চলতি আইপিএলে পাণ্ডিয়া দুর্দান্ত সব হেলিকপ্টার শটেই মাত করেছেন। মঙ্গলবার চেন্নাই সুপার কিংসে কোয়ালিফায়ারে হারিয়েই ফাইনালের টিকিট সংরক্ষণ করেছে পাণ্ডিয়ার মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচের পর ধোনির সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায় তাঁকে। পাণ্ডিয়া বুধবার টুইটারে ধোনির সঙ্গে করমর্দন করার একটি ছবি পোস্ট করে ধোনির উদ্দেশে লিখলেন, “আমার অনুপ্রেরণা, আমার বন্ধু, আমার ভাই, আমার কিংবদন্তি এমএস ধোনি।”

মঙ্গলবার আইপিএলের প্রথম কোয়ালিফায়ার জয়ের সঙ্গেই নয়া নজির গড়েছে রোহিতের টিম। তাঁরাই ইতিহাসের একমাত্র দল যারা চেন্নাইকে টানা চার ম্যাচ হারাল। গতবছর কাবেরী আন্দোলনের জন্য় পুণেই হয়ে গিয়েছিল ধোনিদের ঘরের মাঠ। সেখানেও মুম্বইয়ের কাছে হারে ধোনির সিংহবাহিনী।‘এল-ক্লাসিকো’ জিতেই ফাইনালে উঠেছে মুম্বই। চলতি মরসুমের প্রথম আইপিএল ফাইনালিস্ট তারা। এই নিয়ে পঞ্চমবার ফাইনাল খেলবে এমআই।

Web Title: Ms dhoni and hardik pandyas bromance at all time high100199

Next Story
মেসিকে ফেলেই বেরিয়ে গেল বার্সার টিম বাসBarcelona's Bus Left Anfield Without Lionel Messi Last Night
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com