IPL 2019, CSK vs DC: আয়ারদের বিরুদ্ধে অনিশ্চিত ধোনি

আর কয়েক ঘণ্টা পরেই চিপকে চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্য়াপিটালস। শ্রেয়াস আয়ার বনাম এমএস ধোনি। ম্যাচের ২৪ ঘণ্টা আগে থেকে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। নিজের ঘরের মাঠে আদৌ কি নামবেন চেন্নাইয়ের 'থালা'?

By: Chennai  Updated: May 1, 2019, 02:57:14 PM

আর কয়েক ঘণ্টা পরেই চিপকে চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্য়াপিটালস। শ্রেয়াস আয়ার বনাম এমএস ধোনি। ম্যাচের ২৪ ঘণ্টা আগে থেকে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। নিজের ঘরের মাঠে আদৌ কি নামবেন চেন্নাইয়ের ‘থালা’? ধোনির খেলা নিয়ে এখনও অনিশ্চয়তা রয়েছে চেন্নাই শিবিরে। ম্য়াচের আগেই সম্ভবত ঠিক করা হবে যে, ধোনিকে নিয়েই প্রথম একাদশ নাকি তাঁকে বাদ দিয়েই দিল্লির বিরুদ্ধে নামবে চেন্নাই?

আইপিএলে যখন বাকি দলগুলো প্লে-অফে যাওয়ার জন্য লড়ছে তখন চেন্নাই-দিল্লির মাথায় অন্য ভাবনা। তারা টেবিলে প্রথম স্থানে থেকেই লিগ শেষ করতে চায়। কারণ ইতিমধ্যেই এই দুই দল চলে গিয়েছে প্লে-অফে। ফলে আজ লিগে শীর্ষ স্থান দখলের লড়াইয়ে এই দুই দল।

এই মরসুমে ইতিমধ্যেই ধোনি দু’টি ম্যাচ ড্রেসিংরুমে বসে দেখেছেন। পিঠের যন্ত্রণা আর ধুম জ্বরের জোড়া ধাক্কায় কাবু সিএসকে-র ক্যাপ্টেন। এখনও ধোনি পুরোপুরি সেরে ওঠেননি। যদিও চেন্নাইয়ের আরও দুই স্টার ফাফ দুপ্লেসি এবং রবীন্দ্র জাদেজা একদম ফিট। সব ঠিক থাকলে ফ্লেমিং তাঁদেরকে নিয়েই আজ দল সাজাবেন।

আরও পড়ুন: বেঙ্গালুরুতে বৃষ্টি ধোয়া ম্যাচে বিরাটদের বিদায়, আগুন জ্বাললেন হ্যাটট্রিক হিরো গোপাল

গতকাল সাংবাদিকদের সঙ্গে কথা বলেছিলেন ফ্লেমিং। ধোনির প্রসঙ্গে তিনি বলেছিলেন, “ধোনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। গোটা সপ্তাহটা জুড়ে ও খুবই অসুস্থ ছিল। ম্য়াচের আগে ওর ব্যাপারে সিদ্ধান্ত নেব।” ধোনি এই ক’দিন প্র্যাকটিসও করেননি। এখন দেখার চেন্নাই আজ ধোনিকে খেলানোর ঝুঁকি নেয় কি না! ধোনি না-খেললে কী হয় তাঁর প্রমাণ পেয়েছে চেন্নাই। হায়দরাবাদ ও মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামেননি তিনি। আর এই দুই ম্যাচেই চেন্নাইকে হারতে হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni doubtful against delhi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X