IPL 2019: বিশ্বকাপের আগেই ছুটি চাইছেন ধোনি

চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেনের এখন একটাই সমস্যা। পুরোনো পিঠের যন্ত্রণাটা ভোগাচ্ছে। খেলা চলাকালীনই একাধিকবার মাঠের মধ্যেই ব্যথায় কাবু হয়েছেন তিনি।

By: Updated: April 24, 2019, 02:24:52 PM

আর মাস দেড়েক বাদেই বিশ্বকাপ। বিরাট কোহলি এবং আপামর দেশবাসীর জন্য একটাই সুখবর, মহেন্দ্র সিং ধোনি রয়েছেন দুরন্ত ফর্মে। আইপিএল দেখেছে ভিন্টেজ মাহিকে। ন’টি ম্যাচ খেলে ৩১৪ রান করা হয়ে গিয়েছে ৩৭ বছরের এই ক্রিকেটারের।

চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেনের এখন একটাই সমস্যা। পুরোনো পিঠের যন্ত্রণা ভোগাচ্ছে রাঁচির রাজপুত্রকে। খেলা চলাকালীনই একাধিকবার মাঠের মধ্যেই ব্যথায় কাবু হয়েছেন তিনি। ফিজিওর সাহায্য নিয়েই ব্যাটিং করেছেন। এমনকি এক ম্যাচে বিশ্রামও নিয়েছেন তিনি। একটা জিনিস দিনের আলোর মতাে পরিস্কার, ধোনি পিঠের ব্যথা নিয়েই খেলাটা চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন: ফাস্টার দ্যান লাইটনিং’! প্রমাণ করল ধোনির বিশ্বস্ত দস্তানা

এখন কেমন আছেন ধোনি? তাঁর চোট কতটা গুরুতর? আদৌ কি তিনি পুরো আইপিএল খেলতে পারবেন? সম্পূর্ণ সুস্থ হয়েই কি ইংল্যান্ডের বিমান ধরতে পারবেন বিরাটের বিশ্বস্ত ও দলের সবচেয়ে অভিজ্ঞ যোদ্ধা? এই প্রশ্নগুলোই আবর্তিত হচ্ছে ধোনিকে ঘিরে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ধোনি পুরো ম্যাচেই কিপিং করেছেন। ব্যাট করতে যদিও তাঁকে নামতে হয়নি মাঠে।

ম্যাচের পর ধোনি চোটের প্রসঙ্গে মুখ খুললেন। তিনি বললেন, “পিঠের অবস্থা ততটাও খারাপ নয়, তবে এখনও আড়ষ্টতা রয়েছে। সামনেই বিশ্বকাপ। ফলে এমন কিছু করতে পারব না যেটা আমার সমস্যা বাড়ায়। যদি দেখি পরিস্থিতি খারাপ হচ্ছে, তাহলে অবশ্যই কিছু দিনের জন্য বিশ্রাম নেব। কোনও না কোনও চোট নিয়েই খেলতে হয়। যদি পুরোপুরি ফিট হওয়ার জন্য অপেক্ষা করতাম, তাহলে দু’টো ম্যাচের মধ্যে পাঁচ বছরের বিরতি থাকত।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni gives an update about his back injury

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X