দীপিকা-রণবীরের রিসেপশনে এলেন ধোনি থেকে শচীন

ইতালির লেক কোমোতে চার হাত এক হয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। এরপর দেশে ফিরে তাঁরা চারটি রিসেপশন রেখেছিলেন। শনিবার মুম্বইয়ের গ্র্যান্ড প্লাজাতে ছিল শেষ ও চতুর্থ রিসেপশন।

By: Mumbai  Updated: December 2, 2018, 12:16:53 PM

গত মাসে ইতালির লেক কোমোতে চার হাত এক হয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। এরপর দেশে ফিরে তাঁরা চারটি রিসেপশন রেখেছিলেন। শনিবার মুম্বইয়ের গ্র্যান্ড প্লাজাতে ছিল শেষ ও চতুর্থ রিসেপশন। দেশের ক্রীড়া নক্ষত্ররা নেমে এসেছিলেন এক সন্ধ্যায়।

ভারতের দুই বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব ও মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই দেখা মিলল শচীন তেন্ডুলকর ও সুনীল ছেত্রীর। এলেন হার্দিক পাণ্ডিয়াও। দীপ-বীরের বেঙ্গালুরর প্রথম রিসেপশনেও দেখা মিলেছিল স্পোর্টসস্টারদের। দেশের অলিম্পিক রুপো জয়ী শাটলার পিভি সিন্ধু ও তাঁর গুরু পুলেল্লা গোপীচাঁদের সঙ্গেই ছিলেন ভারতের প্রাক্তন ক্যাপ্টেন ও কোচ অনিল কুম্বলে।

আরও পড়ুন: দীপিকা-রণবীরের মুম্বই রিসেপশনে নক্ষত্র সমাবেশ

dhoni-759-1 হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ব্ল্যাক স্যুটে এম এস ধোনি (ইন্ডিয়ান এক্সপ্রেসের হয়ে ছবিটি তুলেছেন বরিন্দর চাওলা) kapil-7591 সস্ত্রীক কপিল দেব (ইন্ডিয়ান এক্সপ্রেসের হয়ে ছবিটি তুলেছেন বরিন্দর চাওলা) sachin-7591 সপরিবারে শচীন তেন্ডুলকর (ইন্ডিয়ান এক্সপ্রেসের হয়ে ছবিটি তুলেছেন বরিন্দর চাওলা)

 

View this post on Instagram

 

#msdhoni #sakshidhoni #deepikapadukone #ranveersingh #weddingreception #deepveerkishaadi ❤️❤️❤️ @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এদিন মূলত বলিউড আর ক্রীড়ামহলের জন্য পার্টি রাখলেন দীপ-বীর। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রায় সকলেই হাজির ছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। প্রতিটি রিসেপশনেই নতুন পোশাকে চমক রেখেছেন দীপিকা-রণবীর। শেষ দিন তাঁরা বেছে নিলেন লাল-কালোর যুগলবন্দি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni hardik pandya look dashing at deepika ranveer wedding reception

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X