scorecardresearch

বড় খবর

ধোনিকে শাস্তির ভয় দেখিয়ে নিজেই চমকে যান আম্পায়ার! জানুন সেই গল্প

টাফেল জানাচ্ছিলেন, “ধোনি একদমই ঠান্ডা প্রকৃতির। তবে ওর মধ্যে একটা সেন্স অফ হিউমার রয়েছে যেটা অনেকেই জানেন না।”

মহেন্দ্র সিং ধোনি যে ঠান্ডা ঠান্ডা কুল কুল, সেটা সবাই জানেন। তবে ধোনির মধ্যে যে প্রখর রসবোধ রয়েছে তা অনেকেই জানেন না। সেই কথাই এবার প্রকাশ্যে আনলেন আম্পায়ার সাইমন টাফেল। ধোনি নাকি একবার নির্বাসিত হওয়ার শাস্তি দিয়েছিলেন টাফেল। সেই শাস্তি শুনে মজা করে বসেন তিনি।

টাফেল জানাচ্ছিলেন, “ধোনি একদমই ঠান্ডা প্রকৃতির। তবে ওর মধ্যে একটা সেন্স অফ হিউমার রয়েছে যেটা অনেকেই জানেন না।” সেই এপিসোডের কথা জানাতে গিয়েই টাফেল গৌরব কাপুরের পডকাস্ট শো এ বলেন, ২০১০-১১ দক্ষিণ আফ্রিকা সফর।

আরও পড়ুন

ধোনির অবসর ইঙ্গিত সিএসকে কর্তার, আইপিএল শুরুর আগেই বড় আপডেট

“মনে আছে ডারবানে চেঞ্জিং রুমে ধোনির সঙ্গে বসেছিলাম। আগেই কেপ টাউনে একটা টেস্ট ম্যাচ খেলে এসেছি। শ্রীসন্থ ওভার রেট কম থাকে অবস্থায় বোলিং করেছিল। শ্রীসন্থ বরাবরই বেশি সময় নিয়ে ওভার শেষ করে। আমরা নিজেদের মধ্যেই হালকাচালে আলোচনা করছিলাম। আম্পায়ারের রুমে কালো চামড়ার চেয়ার এমএস দেখছিল। ও সেই চেয়ারের দিকে তাকিয়ে বলছিল, এই চেয়ারগুলো বেশ ভালো। আমি ভাবলাম একটা সিরিয়াস বিষয় নিয়ে আলোচনা করছি, আর ও কিনা চেয়ার নিয়ে ভাবছে!”

এরপরেই টাফেল আরও জানালেন, “এমএসকে বললাম, স্লো ওভার রেট নিয়ে তোমরা খেলছ। ডারবানে এরকম হলে কিন্তু নির্বাসন ঘটতে পারে। তবে ধোনি এই সর্তকবার্তায় গা না করে বলে বসে, আরে হলে তো ভালোই। একটা ম্যাচ যদি না খেলতে হয়, তাহলে তো বেশ। এখন টানা ম্যাচ খেলে চলেছি। এই প্রত্যুত্তর আমাকে অবাক করে দিয়েছিল। এই ধোনিকে অনেকেই দেখেনি। প্রখর রসবোধ আর রিল্যাক্সড থাকতে পারার বিরল ক্ষমতাতেই ধোনি সবার থেকে আলাদা।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni has a great sense of humour says simon taufel