ICC Cricket World Cup 2019: ধোনি দলের শিরদাঁড়া, সব সমস্যার সমাধান, বললেন কুলদীপ

কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল। বিশ্বকাপে বিরাট কোহলির দলের দুই রিস্টস্পিনার। শেষ কয়েক বছরে সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের স্পিনিং বিভাগের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছেন তাঁরা। বিশ্বকাপে তাঁরাই হতে পারে বিরাটের তুরুপের তাস।

By: Published: May 28, 2019, 11:21:31 AM

কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল। বিশ্বকাপে বিরাট কোহলির দলের দুই রিস্টস্পিনার। শেষ কয়েক বছরে সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের স্পিনিং বিভাগের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছেন তাঁরা। বিশ্বকাপে তাঁরাই হতে পারে বিরাটের তুরুপের তাস।

কুলদীপ-চাহাল বারবার বলেছেন যে, তাঁদের সাফল্যের অন্যতম কারিগর মহেন্দ্র সিং ধোনি। উইকেটের পিছন থেকে মাহির দেখানো পথেই তাঁরা সফল হয়েছেন। মাহি মন্ত্র যপেই তাঁরা এগিয়ে চলেছেন। ফের একবার এই বিষয়ে সিলমোহর দিলেন কুলদীপ। বিশ্বকাপের আগেই মাহির বন্দনা কুলদীপের মুখে।

টাইমসঅফইন্ডিয়াডটকম-এ দেওয়া এক সাক্ষাৎকারে কুলদীপ বললেন, “আমি বলব যখনই কোনও সন্দেহ আসবে মনে তখনই ধোনির কাছে যাওয়া উচিত। ওর কাছে সবের সমাধান আছে। সবাই ওর দিকে তাকিয়ে থাকে। একেক সময় আমার ফিল্ডিং সাজাতে সমস্যা হয়। আমি মাহি ভাইয়ের দিকে তাকালেই ও বুঝে যায় আমার সাহায্য় প্রয়োজন। ও এগিয়ে এসে উপায় বাতলে দেয়। শুধু আমাকেই নয়, দলের সব বোলারকে সাহায্য় করে মাহি ভাই। ও ব্যাটসম্য়ানদের শরীরি ভাষা চট করে বুঝে নিতে পারে। এসে বলে দেয় কোথায় বল করা ঠিক হবে। এটা প্রায়শই আমাদের কাজে লেগে যায়।” শুধু ধোনির প্রশংসাই করেনন কুলদীপ। তিনি বিরাট কোহলিতেও মুগ্ধ। কুলদীপ জানিয়েছেন, “কোহলি-ধোনি আমাদের দলের শিরদাঁড়া। ধোনির আমাদের স্বাধীনতা দেয়। কোহলি আত্মবিশ্বাস বাড়ায়”

আরও পড়ুন: যাই হয়ে যাক, আমাদের মাহি ভাইকে চাই, বললেন চাহাল


কিছুদিন আগেই ধোনিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়ে ছিলেন কুলদীপ। তিনি বলেছিলেন, ধোনিও মাঝেমধ্যে ভুল করে ফেলেন। কিন্তু পরিস্থিতি বেগতিক বুঝে কুলদীপ বলেছিলেন যে, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করেছে মিডিয়া। তিনি এরকম কিছুই বলেননি।তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, “ফের একবার বিতর্ক তৈরি করেছে মিডিয়া, কোনও কারণ ছাড়াই। কিছু ব্যক্তি যে খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে চলেছেন, তা পুরোপুরি মিথ্যা। আমি কারোর বিরুদ্ধে কোনও বেঠিক কথা বলিনি। মাহি ভাই-য়ের জন্য অনেক শ্রদ্ধা।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni has solution to every problem hes the backbone of our team kuldeep yadav

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং