scorecardresearch

বড় খবর

মোদির হাতে লঞ্চ হওয়া সংস্থায় বিনিয়োগ ধোনির! এই প্ৰথম ঘটল এমন ঘটনা

৩০০ ড্রোন এবং ৫০০ পাইলট সমেত গেরুদা এরোস্পেস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কিছুদিন আগে লঞ্চ করেছেন। সেই সংস্থাতেই এবার বিনিয়োগ করলেন ধোনি।

মোদির হাতে লঞ্চ হওয়া সংস্থায় বিনিয়োগ ধোনির! এই প্ৰথম ঘটল এমন ঘটনা

মহেন্দ্র সিং ধোনি ক্রিকেটের সঙ্গে সম্পর্ক এখনও টিকিয়ে রেখেছেন সিএসকের হয়ে খেলে। জাতীয় দলের হয়ে বহুদিন অবসর নিয়ে ফেললেও আইপিএলে খেলে চলেছেন তিনি। তিনি এবার গেরুদা এরোস্পেস-এ বিনিয়োগ করলেন। গেরুদা এরোস্পেস-এ দু-ভাবে যুক্ত থাকছেন তিনি, শেয়ার হোল্ডার এবং ব্র্যান্ড এম্বাসাডর হিসাবে।

এই প্ৰথমবার কোনও ড্রোন স্টার্ট আপ সংস্থার কোনও সেলেবের সঙ্গে চুক্তি করল। ধোনির সঙ্গে গেরুদা এরোস্পেসের চুক্তির অঙ্ক বা বিস্তারিত বিবরণ এখনও সর্বসমক্ষে আসেনি।

গেরুদা এরোস্পেসের মত ড্রোন নির্মাণ সংস্থার কাছে ৩০০ ড্রোন এবং ৫০০ পাইলট রয়েছে। কিছুদিন আগেই এই ড্রোন প্রযুক্তি লঞ্চ করেছিলেন প্রধাননন্ত্রী নরেন্দ্র মোদি।

ড্রোন কোম্পানির তরফে প্রকাশ করা এক বিবৃতিতে ধোনি বলেছেন, “গেরুদা এরোস্পেসের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। অভিনব ড্রোন প্রযুক্তিতে ওঁদের উন্নতি প্রত্যক্ষ করতে মুখিয়ে রয়েছি।”

আরও পড়ুন: বাদ ভেঙ্কটেশ, উমরান কাঁপাবেন গতিতে! ১ম টি২০-তে প্রোটিয়াজ ম্যাচে এই দল সাজাচ্ছে ভারত

যাইহোক, কিছুদিন আগেই বড়সড় আইনি জটিলতায় জড়িয়েছিলেন ধোনি। বিহারের বেগুসরাইয়ে কিছুদিন আগেই ধোনি সহ সাতজনের নামে এফআইআর দায়ের করা হয়েছিল। নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেড নামক এক সংস্থার ৩০ লক্ষ টাকার চেক বাউন্স করে। তারপরেই এস কে এন্টারপ্রাইজের তরফে থানায় দায়ের করা হয় এফআইআর।

জানা গিয়েছিল, এসকে এন্টারপ্রাইজের কাছে ৩০ লক্ষ টাকার সারের বরাত দেওয়া হয়েছিল নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেডের তরফে। কোম্পানি যথারীতি সময় মত সার ডেলিভারিও করেছিল। তবে অভিযোগ ডিলার মোটেই প্রোভাইডারের সঙ্গে সহযোগিতা করেনি। এই কারণে বিশাল পরিমাণ সার অবিক্রিত রয়ে যায়। এরপরে সংশ্লিস্ট কোম্পানি বাকি সার নিয়ে নেয়। এবং পেমেন্ট হিসাবে ৩০ লক্ষ টাকার চেক দেওয়া হয়। এরপরে ব্যাঙ্কে সেই চেক জমা করার পরেই বিপত্তি। চেক বাউন্স করে বসে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni invests in drone manufacturer company