ICC Cricket World Cup 2019: ধোনিকেই ভারতীয় ক্রিকেটের সেরা সেবকের তকমা কপিলের

আর মাস দেড়েক বাদেই ব্রিটিশ তল্লাটে বিশ্বকাপ। কোহলি-ধোনিরা ইংল্য়ান্ডে উড়ে যাবেন বাইশ গজের মেগা কার্নিভালে যোগ দিতে। বিশ্বকাপ শুরুর আগেই ফের ধোনি বন্দনায় মাতলেন ৮৩-র বিশ্বকাপের নায়ক কপিল।

By: Mumbai  Published: April 24, 2019, 3:57:02 PM

“ধোনি আমার নায়ক, আমরা শচীন তেণ্ডুলকর আর বীরেন্দ্র শেহওয়াগকে নিয়ে অনেক কথা বলি। কিন্তু এই ছেলেটার মতো ট্যালেন্ট আর কারোর মধ্যে নেই।” বক্তা স্বয়ং কপিল দেব। দীর্ঘদিন আগে ধোনির সম্বন্ধে এরকম উক্তি করেছিলেন দেশের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক। আর মাস দেড়েক বাদেই ব্রিটিশ তল্লাটে বিশ্বকাপ। কোহলি-ধোনিরা ইংল্য়ান্ডে উড়ে যাবেন বাইশ গজের মেগা কার্নিভালে যোগ দিতে। বিশ্বকাপ শুরুর আগেই ফের ধোনি বন্দনায় মাতলেন ৮৩-র বিশ্বকাপের নায়ক কপিল।

কপিল ভারতকে বিশ্বকাপ জেতানোর ২৮ বছর পর ধোনি ফের ভারতকে বিশ্বকাপ জিতিয়েছিলেন। ফের একবার ধোনি বিশ্বকাপ জিতবে বলেই মনে করছেন কপিল। সংবাদসংস্থা আইএএনএস-কে দেওয়া এক সাক্ষাৎকারে হরিয়ানা হ্যারিকেন ধোনির প্রসঙ্গে বললেন, “কেউ জানে না ধোনি কতদিন ক্রিকেট খেলতে চায়। কতদিন ওর শরীর এই ধকলটা নিতে পারবে! কিন্তু আমার মতে আর কোনও ক্রিকেটার ওর মতো এত ভাল দেশের সেবা করেনি। আমাদের ওর প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিত। বিশ্বকাপের জন্য আমার শুভেচ্ছা রইল। আশা করি ও বিশ্বকাপ জিতবে।”

আরও পড়ুন: ধোনি-ফ্লেমিংকে ধন্যবাদ ওয়াটসনের, বললেন অন্য কোনও দল হলে তাঁকে বসিয়ে দিত


বিশ্বকাপে ভারতীয় দলও খুব ভাল হয়েছে বলেই মনে করছেন কপিল। তিনি বলছেন, “দলটা দেখে খুব ভাল লাগছে। কিন্তু কাজটা সহজ হবে না। একটা দল হয়েই খেলতে হবে। আশা করি কারোর কোনও চোট-আঘাত থাকবে না। ভাগ্য সহায় থাকলে ভারত জিতবে।” অন্যদিকে ঋষভ পন্থের পরিবর্তে দীনেশ কার্তিককে দলে নেওয়ার সিদ্ধান্তেরও প্রতিবাদ জানাননি কপিল। তাঁর মতে নির্বাচকরা যে দলটা বেছে নিয়েছে সেটার প্রতি শ্রদ্ধা রাখা উচিত। এমএসকে প্রসাদরা ভাল কাজ করেছে বলেই মত কপিলের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni is the greatest servant of indian cricket says kapil dev

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X