নিউজিল্যান্ডের নিসর্গে মুগ্ধ ধোনি-কুলদীপরা

নিউজিল্যান্ডের নিসর্গে মুগ্ধ ধোনিরা। ম্যাকলিন পার্ক থেকে সড়ক পথে প্রায় সাড়ে তিন ঘণ্টার মতো সময় লাগে মাউন্ট মঙ্গানুইতে। তরঙ্গার শহরতলিতে আসার পথে খানিক ব্রেক নিলেন ধোনি-কুলদীপ যাদবরা।

By: Updated: January 24, 2019, 03:14:40 PM

ধোনি-কোহলিরা ছিলেন নিউজিল্যান্ডের নর্থ আইল্যান্ডের উপকূলবর্তী শহর নেপিয়ারে। ওখানকার ম্যাকলিন পার্কে নিউজিল্য়ান্ডের  বিরুদ্ধে প্রথম ওয়ান-ডে ম্যাচ খেলেছিলেন তাঁরা। এবং আট উইকেটে জিতেই পাঁচ ম্য়াচের ওয়ান-ডে সিরিজের শুভারম্ভ করে টিম ইন্ডিয়া।

ভারতের পরের স্টেশন মাউন্ট মঙ্গানুই। এটিও নিউজিল্যান্ডের নর্থ আইল্যান্ডের একটি শহর। আগামী ২৬ ও ২৮ জানুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে দ্বিতীয় ও তৃতীয় ওয়ান-ডে ম্যাচ দু’টি হবে। তারপর টিম রওণা দেবে হ্যামিলটনের উদ্দেশ্যে।

আরও পড়ুন: India vs New Zealand 2019 Schedule: কবে-কোথায় আর কখন দেখবেন ম্যাচ!

নিউজিল্যান্ডের নিসর্গে মুগ্ধ ধোনিরা। ম্যাকলিন পার্ক থেকে সড়ক পথে প্রায় সাড়ে তিন ঘণ্টার মতো সময় লাগে মাউন্ট মঙ্গানুইতে। তরঙ্গার শহরতলিতে আসার পথে খানিক ব্রেক নিলেন ধোনি-কুলদীপ যাদবরা। তাঁরা যে সেদেশের প্রকৃতির শোভা উপভোগ করছেন সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। প্রথম ওয়ান-ডে’র নায়ক কুলদীপের টুইটারই সেকথা বলছে। কুলদীপ জানালেন যে, তাঁরা তরঙ্গার পথে। #travelday বলেই সতীর্থ ধোনি, আম্বাতি রায়াডু, যুজবেন্দ্র চাহাল ও কেদার যাদবের সঙ্গে ছবি শেয়ার করলেন।

অন্যদিকে হ্যামিলটনে আর বিরাট কোহলিকে পাবে না টিম ইন্ডিয়া। সিরিজের শেষ দু’টি ওয়ান-ডে ম্যাচ ও এরপর তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবেন না তিনি। ক্যাপ্টেনকে পর্যাপ্ত বিশ্রাম দিতেই এই সিদ্ধান্ত বোর্ডের। বিরাটের পরিবর্তে ক্যাপ্টেনসির ব্যাটন উঠবে রোহিত শর্মার হাতে। কোহলিকে ফের দেশের জার্সিতে দেখা যাবে ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni kuldeep yadav and others enjoy scenic route to tauranga for 2nd odi68283

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং