বড় খবর

হার্দিকের জন্য মেঝেতে শুতে চেয়েছিলেন ধোনি! বড় ঘটনা ফাঁস করলেন অলরাউন্ডার

ধোনির সঙ্গে হার্দিক পান্ডিয়ার সম্পর্ক বরাবরই দাদা ভাইয়ের মত। এমনটা এর আগে বহুবার স্বীকার করেছেন তারকা অলরাউন্ডার। এবারে অজানা কাহিনী শোনালেন হার্দিক।

২০১৯-এ নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিদেশ সফরে শেষদিকে স্কোয়াডে সংযোজন করা হয়েছিল হার্দিক পান্ডিয়াকে। সিরিজ শুরু হয়ে যাওয়ার পরে জাতীয় দলের সঙ্গে যোগ দেন তারকা অলরাউন্ডার। শেষপর্যন্ত ৮টার মধ্যে সিরিজে ৬টা ম্যাচেই হার্দিক খেলেন।

এমনিতে সফরকারী ভারতীয় দলের সঙ্গেই অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডে যাওয়ার কথা ছিল হার্দিকের। তবে বোর্ডের নিষেধাজ্ঞার কবলে পড়ে দেশে ফিরে আসতে হয়। এরপরে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে এ দলের অন্তর্ভুক্ত করা হয় কেএল রাহুলকে। আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের লক্ষ্যে হার্দিককে নিউজিল্যান্ডে পাঠানো হয়েছিল বোর্ডের তরফে। তবে সেখানে গিয়ে ব্যাপক সমস্যায় পড়েন তারকা। কারণ নতুন করে কোনও হোটেল রুম পাওয়া যায়নি। সেই সময়েই হার্দিকের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন স্বয়ং ধোনি।

আরও পড়ুন: বিশ্বকাপে ৪ বলে ৪ উইকেট! আয়ারল্যান্ড বোলারের রেকর্ডে তছনছ যাবতীয় কীর্তি, দেখুন ভিডিও

নিজের হোটেল রুমের বিছানা হার্দিককে ছেড়ে দিয়ে মেঝেতে নিজে শোওয়ার পরিকল্পনা কষেন মাহি। ইএসপিএন ক্রিকইনফোয় এক সাক্ষাৎকারে হার্দিক জানিয়েছেন, “এমএম এমন একজন যে আমাকে শুরু থেকেই খুব ভাল বোঝে। কীভাবে আমি কাজ করি, আমি কেমন মানুষ, কোন বিষয় অপছন্দ করি- সমস্তকিছু। নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরে নিউজিল্যান্ড সফরে যখন আমাকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করে নেওয়া হল, সেই সময় কোনও হোটেল রুম পাওয়া যাচ্ছিল না। সেই সময় এমএম সরাসরি জানায়, ‘আমি বিছানায় ঘুমাই না। তুমি বিছানায় ঘুমালে আমি মেঝেতে শোব।”

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেই সিরিজে হার্দিককে তৃতীয় ওয়ানডেতে খেলানো হয় প্রথম একাদশে। নেমেই ভেলকি দেখান তিনি। ১০ ওভারে ৪৫ রানের বিনিময়ে ২ উইকেট তুলে নিয়েছিলেন। যদিও সেই ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি। নিউজিল্যান্ড সফরের পরে বিশ্বকাপের ঠিক আগে পিঠের চোটের কারণে একটি সিরিজে খেলতে পারেননি তারকা। শেষ পর্যন্ত বিশ্বকাপে জাতীয় দলের হয়ে ফের প্রত্যবর্তন করেন।

আরও পড়ুন: কোহলি কি হিন্দু বিদ্বেষী! দিওয়ালির বার্তা দিতেই ক্ষেপে গেলেন অনেকে

ধোনিকে বরাবর নিজের বড় দাদা মনে করেন হার্দিক। এর আগে একাধিকবার জানিয়েছেন তিনি। গত বছর ধোনির ৩৯তম জন্মদিনে হার্দিক সরাসরি রাঁচিতে ধোনির বাড়ি চলে গিয়েছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির নেতৃত্বেই আত্মপ্রকাশ করেন হার্দিক। এমনকি কিংবদন্তি অধিনায়কের অধীনেই সাদা বলের দুনিয়ায় পা রাখেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni offered to sleep on floor shares experience hardik pandya

Next Story
দুর্গাপুজোয় বাংলাদেশে সাম্প্রদায়িক হামলা! হৃদয় ভেঙে চুরমার মাশরাফির, গর্জে উঠলেন ক্ষোভে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com