আজও বদলায়নি শেষ ১৫ বছরের অভ্যাস, বিদেশ সফরের আগে এই মন্দিরেই আসেন মাহি

সেই ২০০৪ থেকে ২০১৯। শেষ ১৫ বছরে ধোনির এই অভ্যাস আজও বদলায়নি। বিদেশ সফরের আগে তিনি রাঁচির বিখ্যাত মা দেওরি মন্দিরে গিয়ে পুজো দেন। অস্ট্রেলিয়া সফরের আগেও তার ব্যতিক্রম হলো না।

By: Ranchi  Updated: January 6, 2019, 03:36:06 PM

হাতে আর ছ’দিন। তারপরেই ফের নীল জার্সিতে উইকেটের পিছনে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। সব ঠিক থাকলে সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের প্রথম ওয়ান-ডে ম্যাচে মাহির খেলা নিশ্চিত।

২০০৪ সালে দেশের জার্সিতে প্রথমবার ওয়ান-ডে ম্যাচ খেলেছিলেন ধোনি। সেবার বাংলাদেশের বিরুদ্ধে চট্টগ্রামে তাঁর পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে অভিষেক হয়েছিল। সেই ২০০৪ থেকে ২০১৯। শেষ ১৫ বছরে ধোনির একটা অভ্যাস বদলায়নি। বিদেশ সফরের আগে তিনি রাঁচির বিখ্যাত মা দেওরি মন্দিরে গিয়ে পুজো দেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। রবিবার সকালে গিয়েই মহাসমারোহে পুজো দিয়ে আসেন দেশের বিশ্বকাপ জয়ী অধিনায়ক। অস্ট্রেলিয়া সফরের আগেও মায়ের আশীর্বাদ নিয়ে এলেন তিনি।

আরও পড়ুন: পেরেরার ব্যাটে ভাঙল ধোনির রেকর্ড

 

View this post on Instagram

 

Mahi visits Deori maa Temple ahead of #AusvInd series! ❤️????

A post shared by MS Dhoni / Mahi7781 (@msdhoni.fc) on

 

View this post on Instagram

 

Ahead of Australia Odi Series, MS Dhoni Seeks Blessings in Deori Mandir #MSDhoni #AUSvIND @mahi7781

A post shared by Dhoni Raina (@dhoniraina_team) on

ক্রিকেট থেকে সাময়িক অবসের ছিলেন ধোনি। গতবছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার ওয়ান-ডে ম্যাচে দেশের জার্সিতে দেখা গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ ম্যাচে নতুনদের সুযোগ দেওয়ার জন্য ধোনিকে বাদ দেন নির্বাচকরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্য়াচের ওয়ান-ডে সিরিজে ফের দেশের জার্সিতে দেখা যাবে মাহিকে। পাশাপাশি নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে ও টি-২০ ম্যাচেও দলে সুযোগ পেয়েছেন তিনি। ধোনির গতবছরটা একেবারেই ভাল যায়নি। ২০টি ওয়ান-ডে ম্যাচ খেলে মাত্র ২৭৫ রান করেছেন তিনি। একটি অর্ধ-শতরানেরও মুখ দেখেননি তিনি। সম্ভবত ঈশ্বরের কাছে নিজের ভাল পারফর্ম্যান্সেরই প্রার্থনা করলেন এদিন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni offers prayers at ranchis iconic deori temple63564

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X