বড় খবর

ভিডিও: তুমি দেখেই পড়তে পারছ না, ডায়লগ বলবে কী করে? সাক্ষীকে বললেন ধোনি

একটি পেট্রোল পাম্পের সামনে বসে ধোনির স্ত্রী সাক্ষী একটি কাগজ দেখে সংলাপ মুখস্থ করার চেষ্টা করছেন। আর যা দেখে ধোনি বলছেন, “তুমি দেখেই পড়তে পারছ না, ডায়লগ বলবে কী করে?”

MS Dhoni Posts Throwback Video
'তুমি দেখেই পড়তে পারছ না, ডায়লগ বলবে কী করে?'

এমএস ধোনি সাফ জানিয়ে দিয়েছেন যে, জানুয়ারির মাসের আগে যেন তাঁকে ক্রিকেট ভবিষ্য়ত নিয়ে কোনও প্রশ্ন না করা হয়। ফলে দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক আদৌ ক্রিকেটে ফিরবেন কি না সেটা জানার জন্য় আরও কয়েক’টা দিন অপেক্ষা করতেই হবে।

ধোনি আপাতত বিজ্ঞাপনের শুটিং করছেন, বিভিন্ন ইভেন্টে যাচ্ছেন আর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর এসবের মাঝেই ইনস্টাগ্রামে একটা ‘থ্রোব্য়াক’ ভিডিও শেয়ার করলেন তিনি। ফিরে দেখলেন বিজ্ঞাপনের শুটিংয়ের একটা মুহূর্তে। ধোনির শেয়ার করা ভিডিও-তে দেখা যাচ্ছে যে একটি পেট্রোল পাম্পের সামনে বসে ধোনির স্ত্রী সাক্ষী একটি কাগজ দেখে সংলাপ মুখস্থ করার চেষ্টা করছেন। আর যা দেখে ধোনি বলছেন, “তুমি দেখেই পড়তে পারছ না, ডায়লগ বলবে কী করে?” ধোনি হতাশা নিয়েই বলে ফেলেন, “অত্য়ন্ত সোজা ডায়লগ”।

আরও পড়ুন-ভিডিও: ধোনির গলায় মুকেশের বিখ্য়াত গান, হলে হাততালির ঝড়

বিশ্বকাপের পর আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি ধোনিকে। যদিও কিছুদিন আগেই ধোনি অনুশীলনে ফিরেছেন। মাঠে দেখা গিয়েছে ঝাড়খণ্ডের অনুর্ধ্ব-২৩ ক্রিকেটারদের সঙ্গে। এতেই স্পষ্ট এখনই অবসরের চিন্তা নেই ধোনির। অবসরের জল্পনা উড়িয়েই ধোনি এক অনুষ্ঠানে কিছুদিন আগে বলে দিয়েছিলেন, জানুয়ারি পর্যন্ত কেউ যেন তাঁকে অবসর নিয়ে কোনও প্রশ্ন না করেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni posts throwback video171660

Next Story
ফের জোড়া গোলে ঝলসালেন ফ্রান, মোহনবাগান ২-১ হারাল কেরালাকেMohun Bagan vs Gokulam Kerala
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com