IPL 2019: ধোনি নন, দেশবাসীকে ভোট দিতে উৎসাহিত করল জিভা, তাজ্জব সোশাল মিডিয়া

আইপিএলের ঢাসা সূচির মাঝেই নিজের গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে ভুললেন না সিএসকে-র ক্যাপ্টেন এমএস ধোনি। চেন্নাই থেকে সপরিবারে রাঁচি উড়ে গিয়ে ভোট দিয়ে আসলেন তিনি।

By: Ranchi  May 7, 2019, 3:33:16 PM

আর ঘণ্টাখানেক পরেই চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে প্লে-অফের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। আজ যে দল জিতবে সেই পৌঁছে যাবে ফাইনালে। আইপিএলের ঢাসা সূচির মাঝেই নিজের গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে ভুললেন না সিএসকে-র ক্যাপ্টেন এমএস ধোনি। চেন্নাই থেকে সপরিবারে রাঁচি উড়ে গিয়ে ভোট দিয়ে আসলেন তিনি। ধোনির সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সাক্ষী ও কন্যা জিভা।

ভোটদানের পর দেশের মানুষকে ভোট দেওয়ার জন্য উৎসাহিত করতে ভুললেন না মাহি। তবে ক্যাপ্টেন কুল একটু অন্যভাবেই সকলকে ভোট দেওয়ার জন্য় আবেদন জানালেন। ধোনি নিজে কোনও কথা না-বলে তাঁর মেয়েকে দিয়েই ভোট দেওয়ার কথা বলালেন। একটি ছোট্ট ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ধোনি। সেখানে জিভাকে জড়িয়ে বসে রয়েছেন মাহি। জিভা বলছে, “গো অ্যান্ড ভোট লাইক মাম্মা অ্যান্ড পাপা ডিড।” বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, যান এবং গিয়ে ভোট দিন। আমার বাবা-মা যেরকম করল। সোশাল মিডিয়ায় জিভার এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: আরব সাগরের তীরে আছড়ে পড়ল নিজামের শহরের কৃতজ্ঞতা

 

View this post on Instagram

 

Use your Power

A post shared by M S Dhoni (@mahi7781) on


৪৪ দিনে ৫৬ ম্য়াচের পর শেষ হয়েছে আইপিএলের লিগ পর্ব। এবার শুরু প্লে-অফের খেলা। চলতি মরসুমে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগের খেতাবি লড়াইয়ে চূড়ান্ত চার দল-মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ।চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বই-চেন্নাই দু’জনেই তিনবার এই ট্রফি জিতেছে। তাদের পাখির চোখ চতুর্থ আইপিএল ট্রফিতে। ধুন্ধুমার লড়াইয়ের অপেক্ষায় চিপক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni posts video of daughter ziva asking people to vote like her parents

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X