ধোনিকে নিয়ে ব্যাটসম্যানদের সতর্ক করল আইসিসি

এমএস ধোনি স্টাম্পের আশেপাশে থাকলে কোনও ব্যাটসম্যান যেন ক্রিজ ছেড়ে বেরিয়ে আসার ভুল না-করে। ব্যাটসম্য়ানদের জন্য এমনটাই সতর্কবার্তা খোদ আইসিসি-র। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুইট করেই এই কথা জানিয়ে দিয়েছে।

By: Wellington  Updated: February 4, 2019, 12:37:35 PM

স্টাম্পের পিছনে এমএস ধোনি থাকলে, কোনও ব্যাটসম্যানই যেন ক্রিজ ছেড়ে বেরিয়ে আসার ভুল না-করে। ব্যাটসম্য়ানদের জন্য এমনটাই সতর্কবার্তা খোদ আইসিসি-র। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুইট করেই এই কথা জানিয়ে দিয়েছে। এবার প্রশ্ন, কেন আইসিসি এমনটা টুইট করল!

গতকাল অর্থাৎ রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত ওয়ান-ডে সিরিজের শেষ ও পঞ্চম ম্যাচ খেলতে নেমেছিল। ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে ভারত ৩৫ রানে জিতেই সিরিজ ৪-১ করে। এই ম্যাচে ব্যাট হাতে ধোনি ব্যর্থ হন। মাত্র ১ রান করেই ট্রেন্ট বোল্টের বলে বোল্ড হয়ে যান। কিন্তু উইকেটের পিছনে ফের একবার নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন মাহি। প্রমাণ করে দিয়েছেন যে, কেন তাঁকে বাইশ গজের দ্রুততম উইকেটকিপার বলা হয়।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় রেকর্ডবুকে ধোনি, বিশ্বকাপের আগে বিশেষ বার্তা সৌরভের

ভারতের ২৫২ রান তাড়া করতে নেমে কিউয়িরা ১১৯ রানে পাঁচ উইকেট হারায়। ছ’নম্বরে ব্যাট করতে আসা জিমি নিশাম ক্রিজে জমে গিয়েছিলেন। ৩২ বল খেলে তাঁর ৪৪ রান করাও হয়ে গিয়েছিল। নিশামকে থামানো রাস্তাই খুঁজে পাচ্ছিলেন না ভারতের বোলাররা।

৩৬ ওভারে রোহিত বল করতে পাঠান পার্ট-টাইম স্পিনার কেদার যাদবকে। তাঁর দ্বিতীয় বলে নিশাম মিস করতেই ভারতীয় শিবির থেকে এলবিডব্লিউ-র জোরালো আবেদন ওঠে। নিশামও রান রোটের করার তাগিদে ক্রিজ থেকে দু’এক পা এগিয়ে গিয়েছিলেন। সেই সময় ধোনিও যথারীতি এলবিডব্লিউয়ের জন্য় গলা ফাটান। কিন্তু নিশাম খেয়াল করেননি যে, ধোনি এলবিডব্লিউ-র আবেদন করতে করতেই ঝড়ের বেগে বলটা কুড়িয়ে নিয়ে তাঁর উইকেটটা ভেঙে দেন। পুরো বিষয়টাতেই হকচকিয়ে যান নিশাম। ধোনির বিদ্যুৎ গতির রান আউটে হকচকিয়ে যান নিশাম। আর এই আউটটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। এরপর ধোনির এই স্টাম্পিংয়ের ভিডিও সোশালে ভাইরাল হয়ে যায়। তাঁর ফ্যানেরা আবারও মাহিবন্দনায় টুইটের ঝড় তুলেছে। 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni runs james neesham out wins hearts of twitterati

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X