অবসরের জল্পনা উড়িয়ে ক্রিকেটে ফিরছেন ধোনি, ভক্তদের জন্য সুখবর

অস্ট্রেলিয়া ডিসেম্বর থেকে বিপর্যস্ত দাবানলে। মানুষ তো বটেই, বহু পশু-প্রাণী আগুনে দগ্ধ হয়ে গিয়েছে। দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্য করার উদ্দেশ্যে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে ঘোষণা করা হয়েছে, অলস্টার ক্রিকেট ম্যাচ খেলা হবে।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Published: January 14, 2020, 6:29:18 PM

তাঁর অবসর নিয়ে প্রতিদিন জল্পনা বাড়ছে। ক্রিকেটে কবে ফিরবেন, তা নিয়ে ধোঁয়াশা। বিশ্বকাপের পরে ধোনিকে জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। মহাতারকা নিজে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতি নিয়েছেন। কবে ফিরবেন, জাতীয় দলের জার্সিতে তা নিয়ে সংশয় প্রত্যেকেরই। এর মধ্যেই খবর, ক্রিকেটে ফিরছেন ধোনি। তবে জাতীয় দলের জার্সিতে নয়, চ্যারিটি ম্যাচে অংশ নিতে তাঁকে দেখা যেতে পারে।

অস্ট্রেলিয়া ডিসেম্বর থেকে বিপর্যস্ত দাবানলে। মানুষ তো বটেই, বহু পশু-প্রাণী আগুনে দগ্ধ হয়ে গিয়েছে। ক্ষতিগ্রস্থ গোটা অস্ট্রেলিয়া। দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্য করার উদ্দেশ্যে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে ঘোষণা করা হয়েছে, অলস্টার ক্রিকেট ম্যাচ খেলা হবে। ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে বিগ ব্য়াশ লিগের ফাইনালে চূড়ান্ত লড়াইয়ের আগে দুনিয়ার তাবড় তাবড় ক্রিকেটারদের দেখা যাবে ক্রিকেট ম্যাচে অংশ নিতে।

আরও পড়ুন ব্যাটে চরম ব্যর্থ! মাঠের বাইরেও বেনজিরভাবে ‘আক্রান্ত’ বিরাট

সেই ম্যাচেই দেখা যেতে পারে ধোনি, শচীনদের মতো মহাতারকাদের। অলস্টার ম্যাচে দুই দলের অধিনায়কত্ব করবেন শেন ওয়ার্ন ও রিকি পণ্টিং। পাশাপাশি জাস্টিন ল্যাঙ্গার, মাইকেল ক্লার্ক, অ্যাডাম গিলক্রিস্ট, শেন ওয়াটসন, অ্যালেক্স ব্ল্যাকওয়েলদের মতো অজি তারকারাও থাকছেন। মাঠে নেমে না খেললেও ম্যাচের সঙ্গে জড়িত থাকবেন স্টিভ ওয়া এবং মহিলা দলের প্রাক্তন ক্যাপ্টেন মেল জোনস।

আরও পড়ুন কেকেআর স্পিনার-কে নির্বাসনের শাস্তি! বেকায়দায় শাহরুখের দল

শুধু অজি তারকারাই নন, সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দেশের তারকা ক্রিকেটারদেরও এই ম্যাচে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছে। শচীন, ধোনি খেলবেন ওয়ার্ন অথবা রিকি পণ্টিংয়ের অধীনে। এখনও যদিও মহাতারকাদের তরফে কিছু জানানো হয়নি। তবে ধোনি-শচীনদের মতো কিংবদন্তি খেললে ম্যাচে অন্য মাত্রা যোগ করবে।

এই ম্যাচ থেকে উপার্জিত অর্থের পুরোটাই দান করা হবে অস্ট্রেলিয়ার জাতীয় দুর্যোগ ফান্ডে। ফাইনালের আগে দুপুরে এই ম্যাচ শুরু হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni sachin tendulkar approached to play charity match bushfire

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X