ধোনি প্রাসাদে বাদশাহি ভোজ টিম ইন্ডিয়ার

অনেকদিন হলো ঠিকানা বদলেছেন ধোনি। হারিমু রোডের বাংলো ছেড়ে চলে এসেছেন তিনি। এখন থাকেন তাঁর স্বপ্নের ফার্মহাউস কৈলাশপতিতে। শহর থেকে ১০ কিলোমিটার দূরে রিং রোডে অবস্থিত ধোনির নয়া আস্তানা।

By: Ranchi  Published: March 7, 2019, 12:51:08 PM

আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই সম্ভবত শেষবার দেশের জার্সিতে নিজের ঘরের মাঠে খেলতে নামবেন মহেন্দ্র সিং ধোনি। আগামিকাল ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ধুন্ধুমার লড়াই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি ভারত। আসন্ন ক্রিকেট বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলতে চলেছেন মাহি।

এককথায় রাঁচিতে এটাই হতে চলেছে মাহির ফেয়ারওয়েল ম্যাচ। বিদায়টা স্মরণীয় করে রাখতেই টিম ইন্ডিয়াকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন ধোনি। বাড়ি বললে হয়তো ভুল বলা হবে। রাঁচির রাজপুত্র এখন থাকেই রাজপ্রাসাদেই।

 

আরও পড়ুন: ‘ধোনি কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায় মেরে দোস্ত’

অনেকদিন হলো ঠিকানা বদলেছেন ধোনি। হারিমু রোডের বাংলো ছেড়ে চলে এসেছেন তিনি। এখন থাকেন তাঁর স্বপ্নের ফার্মহাউস কৈলাশপতিতে। শহর থেকে ১০ কিলোমিটার দূরে রিং রোডে অবস্থিত ধোনির নয়া আস্তানা। প্রায় সাত একর জমি জুড়ে বিস্তৃত এই ফার্মহাউস। তিন বছর লেগেছে এই বাড়ি বানাতে। সবুজের সমারোহে গড়ে উঠেছে কৈলাশপতি। এখানে সুইমিং পুল থেকে শুরু করে নেট প্র্যাকটিসের মাঠ, অত্য়াধুনিক জিম, ইন্ডোর স্টেডিয়াম ও পাঁচতারা হোটেল রয়েছে।

 

 

View this post on Instagram

 

♥️♥️♥️

A post shared by Team India???????? (@indiancricketteam7) on

রাঁচি বিমানবন্দরে নামার পর ধোনি টিম বাসে ওঠেননি। সাধের হামার গাড়িতে কেদার যাদব ও ঋষভ পন্থকে নিয়েই রওণা দিয়েছিলেন তিনি। বিসিসিআই ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছে। অন্যদিকে গতকাল রাতে ধোনির বাড়িতেই টিম ইন্ডিয়া নৈশভোজ সেরেছে। রাজকীয় ডিনারের জন্য় যুজবেন্দ্র চাহাল ধন্যবাদ জানিয়েছেন ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষীকে। চাহালই সেই ছবি টুইট করেছেন। এক ফ্রেমেই ছিল টিম ইন্ডিয়া। এদিন কোহলি-রোহিতরা টিম বাসে করেই ধোনির বাড়িতে এসেছিলেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni sakshi dhoni host indian cricket team in dhonis new firmhouse80790

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X