অভিনেত্রীর বাড়িতে গিয়ে শিক্ষা দিলেন ধোনি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাইশ গজের বাইরেও ধোনি কতটা প্রাণবন্ত, তা ফুটে উঠেছে সাম্প্রতিক ভিডিওয়। ধোনিকে জীবন শিক্ষা দিতে দেখা গিয়েছে অভিনেত্রী ও তাঁর সন্তানদের।

By: Mumbai  Published: May 18, 2019, 4:52:50 PM

সামনেই বিশ্বকাপ। আইপিএলের পরে রীতিমতো ছুটির মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। কেউ পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। কেউ আবার বিশ্বকাপের আগে দেশেই কড়া অনুশীলনে মগ্ন। এর মধ্যেই ফের মহেন্দ্র সিং ধোনির ভিডিও ভাইরাল। অক্রিকেটীয় কারণে অবশ্যই। ভাইরাল ভিডিওয় ধোনিকে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী তারা শর্মার সন্তানদের জীবন-মুখী শিক্ষা দিতে।

অসুস্থ মেয়ের পাশে সারারাত, সকালে ব্য়াট হাতে তাণ্ডব! বেনজির ঘটনার সাক্ষী বাইশ গজ

কেরিয়ার কাউন্সেলরদের মতোই ধোনিকে জিজ্ঞাসা করতে দেখা যাচ্ছে, কেন তাঁরা এত অল্প বয়সেই জীবনে চাপ অনুভব করে! ধোনি জানান, যেকোনও পরীক্ষায় রেজাল্টটাই জীবনের একমাত্র লক্ষ্য নয়। যেভাবে ভাল ফলাফলের জন্য পরিশ্রম করা হচ্ছে, সেটা গুরুত্বপূর্ণ। যদি ফলাফলের জন্য পরিশ্রমে আন্তরিকতা থাকে, তাহলে রেজাল্ট এমনিই ভাল হবে। রেজাল্ট মোটেই কেরিয়ারের মোক্ষ নয়।


বলিউড অভিনেত্রী তারা শর্মা প্রায় পাঁচ মিনিটের এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। তারপরে তিনি লেখেন, ক্যাপ্টেন কুল আমার বাচ্চাদের কিছু দারুণ অ্যাডভাইস দিলেন। ধোনির সঙ্গে আড্ডাটা দারুণ ছিল। আমাদের মতো আমার ছেলেরাও ওঁর পরামর্শ পছন্দ করেছে। আমার শিশুরা জিজ্ঞাসা করেছিল, কীভাবে চাপ সামলাতে হয়। দারুণভাবে বুঝিয়ে দিল ও।”

২৪ ঘণ্টা আগেই তারা শর্মা নিজের ইনস্টাগ্রাম ফিডে শেয়ার করেছিলেন ক্যাপ্টেন কুলের সঙ্গে সময় কাটানো মুহূর্ত। সেই ভিডিও-র ভিউয়ার ইতিমধ্যেই ৩০ হাজারের কাছাকাছি। মাঠে ব্যাট হাতে বিক্রম দেখান। বাইশ গজের বাইরেও যে মহেন্দ্র সিং ধোনি অন্য মাঠে সাবলীল, তা নিয়ে কোনও সন্দেহ নেই। ধোনির উদাহরণ যে তিনিই। একমেবাদ্বিতীয়ম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni seen teaching life lessons to actress tara sharmas kids in an adorable video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X