জল্পনার মধ্যেই ধোনি মার্কিন যুক্তরাষ্ট্রে, গলফ খেলছেন কেদারের সঙ্গে

ধোনির সঙ্গে ছবি পোস্ট করে কেদার যাদব আবার লিখলেন, "হ্যাপি ন্যাশানাল স্পোর্টস ডে প্রত্যেককে। হকির জাদুকর ধ্যানচাঁদকে স্মরণ করছি আমরা।"

By: New York  August 30, 2019, 6:41:56 PM

তাঁর অবসর নিয়ে গোটা দেশের ক্রিকেট মহলে জোর জল্পনা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গিয়েছেন তিনি। অথচ তিনি বেশ খোশমেজাজে। রীতিমতো গলফ কোর্সে সময় কাটাচ্ছেন। মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে এত জল্পনার মাঝেই নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বরাবরের মতো কঠিন পরিস্থিতির সামনে তিনি যথারীতি রিল্যাক্সড।

ক্রীড়াদিবস পালন করা হল গোটা দেশে। ধোনি সেই সময় সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রে সময় কাটাচ্ছেন। তবে ধোনি বিদেশের মাটিতেই নিজের মতো করেই জাতীয় ক্রীড়াদিবস পালন করলেন। কিছুদিন আগেই ধোনির নতুন লুকস ভাইরাল হয়েছিল। ধোনিকে দেখা গিয়েছিল বান্ডানা পড়ে। শুক্রবার কেদার যাদবের যে ছবি ঘিরে উত্তাল সোশ্যাল গণমাধ্য়ম সাইটসগুলি, সেখানেও ধোনিকে দেখা গেল বান্ডানা পড়ে। গলফের স্টিক হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সেই ছবি টুইটারে পোস্ট করে ধোনিকে ট্যাগও করলেন তাঁর সতীর্থ।

আরও পড়ুন ধোনিকে বাইরে রেখেই দক্ষিণ আফ্রিকার দল নির্বাচন

ধোনির সঙ্গে ছবি পোস্ট করে কেদার যাদব আবার লিখলেন, “হ্যাপি ন্যাশানাল স্পোর্টস ডে প্রত্যেককে। হকির জাদুকর ধ্যানচাঁদকে স্মরণ করছি আমরা।” কিছুদিন আগেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে জাতীয় দলের জার্সিতে খেলেছিলেন কেদার যাদব। মিডল অর্ডারে ব্যাট করতে নেমে দুই ইনিংসে তাঁর সংগ্রহে ৩৫। অন্যদিকে, ধোনি শেষবার জাতীয় দলের জার্সিতে খেলেছেন বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। তারপর থেকেই জাতীয় দলে তাঁর ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।

বিশ্বকাপের পরেই ভাবা হয়েছিল ধোনি অবসরের পথে হাঁটবেন। তবে তিনি নির্বাচকদের জানিয়ে দেন, ওয়েস্ট ইন্ডিজ সফরে যেন তাঁকে না রাখা হয়। তিনি সেনাবাহিনীর ডিউটি করতে ছুটেছিলেন কাশ্মীরে। সেই ডিউটি শেষ হওয়ার পরেও অবশ্য ধোনিকে জাতীয় দলে নির্বাচকরা রাখেননি। সবমিলিয়ে এমন তুঙ্গস্পর্শী জল্পনার চললেও স্বয়ং ধোনি এসব থেকে বহুদূরে। নিজের মতো করেই ছুটি কাটাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni seen vacationing in usa with team mate kedar jadav

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মিছিল তরজা
X