বড় খবর

না দেখার দেশে সুশান্ত, ভেঙে পড়লেন বিধস্ত ধোনি

গুজরাট দাঙ্গার পরিপ্রেক্ষিতে ক্রিকেট কেন্দ্রিক ছবি কাই পো চে-র মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন সুশান্ত। তারপর খ্যাতির চূড়ায় ওঠেন ধোনির বায়োপিকে দুরন্ত অভিনয় করে।

কাছের ছিলেন। বড়পর্দায় নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছিলেন তাঁর চরিত্র। সেই সুশান্ত সিং রাজপুত চলে গেলেন সময়ের বহু আগে। তাই শোকে কার্যত মুহ্যমান মহেন্দ্র সিং ধোনি। ৩৪ বছরের তারকা অভিনেতা বান্দ্রায় নিজের বাড়িতে আত্মঘাতী হয়েছেন বলে পুলিশের অনুমান। তার পরেই গোটা দেশে শোকের ঢেউ। সেই ঢেউ ছুঁয়ে গিয়েছে ধোনিকেও।

গুজরাট দাঙ্গার পরিপ্রেক্ষিতে ক্রিকেট কেন্দ্রিক ছবি কাই পো চে-র মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন সুশান্ত। তারপর খ্যাতির চূড়ায় ওঠেন ধোনির বায়োপিকে দুরন্ত অভিনয় করে।

ধোনির বায়োপিকের অভিনেতা নির্বাচিত হওয়ার পর সুশান্ত কিরণ মোরের কাছে ৯ মাস ট্রেনিং নেন। এর পরে বড়পর্দায় ধোনির ম্যানারিজম নিখুঁতভাবে উপস্থাপিত করেন।

ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট আয়ত্ত করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন তিনি। সেই কারণে অনুশীলনে একাধিকবার হাতে লাগা সত্ত্বেও দমে যাননি। বিশ্বকাপ জয়ী সেই শট শিখেই নেমেছেন বাইশ গজে।

ধোনির বায়োপিকের প্রোডিউসার এবং ব্যক্তিগত এজেন্ট অরুণ পান্ডে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, “ধোনির ভূমিকায় যে সুশান্ত দারুণভাবে সফল, তার একটা কারণ হল, ও ধোনিকে আগে থেকেই রোল মডেল মানত। ধোনি ছিল ওঁর কাছে অনুপ্রেরণার মত। সুশান্তও ইন্ডাস্ট্রিতে ছোট জায়গা থেকে উঠে এসেছিল ধোনির মত।”

জানা গিয়েছে, ধোনির বায়োপিকের পরিচালক একাধিকবার ধোনিকে ফোন করে সুশান্তের মৃত্যু সংবাদে দিতে চেয়েছিলেন। নীরাজ পাণ্ডে এক্সট্রা টাইম.ইন-কে জানান, “ধোনিকে ছাড়াও আমি আমি ওর আরো দুজন বন্ধুকে ফোন করি- মিহির দিবাকর এবং অরুণ পাণ্ডে। এমন ভয়ঙ্কর খবরে প্রত্যেকেই বিপর্যস্ত। ধোনি তো এমন খবরে পুরোপুরি ভেঙে পড়েছেন। মাহি এখন বিধস্ত।”

অরুণ পাণ্ডেও এবিপি আনন্দকে বলেছেন, “মাহি ভীষণ আঘাত পেয়েছেন। যা ঘটেছে তা আমরা এখনও বিশ্বাস করতে পারছি না। শোক প্রকাশের কোনো ভাষা নেই আমার কাছে।”

সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে সুশান্তের প্রয়াণের খবরে। এখনও অনেকে বিশ্বাস করতে পারছেন না এই খবর। রবিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করেন, “সুশান্ত সিং রাজপুত….. একজন প্রতিভাবান অভিনেতা বড্ড তাড়াতাড়ি চলে গেল।”

কেরিয়ার শুরু করেন টেলিভিশনের ছোট পর্দার অভিনেতা হিসেবে। ২০১৩ সালে চেতন ভগতের উপন্যাস কাই পো চে- র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ। শেষবার তাকে দেখা গিয়েছিল নেটফ্লিক্স এর ছবি ড্রাইভ-এ।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni shattered after sushant singh rajputs demise

Next Story
দিনের বাছাই খেলার খবর: সুশান্তের মৃত্যুতে বিধ্বস্ত ধোনি, আইপিএলের সম্ভাব্য সূচি, বিশ্বকাপ আয়োজন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com