বড় খবর

বন্দুকবাজ মাহি: শ্যুটিং স্কিলে মাত করলেন চেন্নাইয়ের ক্যাপ্টেন

“বিজ্ঞাপনী শ্য়ুটিংয়ের থেকে বন্দুক নিয়ে শ্যুট করা অনেক বেশি মজার।” ইনস্টাগ্রামে বন্দুক চালানোর একটি ভিডিও পোস্ট করে লিখলেন মহেন্দ্র সিং ধোনি

MS Dhoni Showcases Pistol Shooting Skills
আইপিএল ২০১৮: শ্যুটিং স্কিলে মাত করলেন মাহি

“বিজ্ঞাপনী শ্য়ুটিংয়ের চেয়ে বন্দুক নিয়ে শ্যুট করা অনেক বেশি মজার।” ইনস্টাগ্রামে বন্দুক চালানোর একটি ভিডিও পোস্ট করে এমনটাই লিখলেন মহেন্দ্র সিং ধোনি।ম্যাচ গড়াপেটায় দু বছর আইপিএল-এ নির্বাসিত ছিল চেন্নাই সুপার কিংস। আইপিএল ইলেভেনে প্রত্যাবর্তন করেছে সিএসকে। ফিরেই ব্যাক-টু-ব্যাক ম্য়াচ জিতেছে ধোনির ইয়েলো আর্মি।

Shooting gun is so much more fun than shooting ads

A post shared by M S Dhoni (@mahi7781) on

রবিবার মোহালিতে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নামবে সিএসকে। তার আগে ধোনির শ্যুটিং নিয়ে সোশ্যাল মিডিয়ায় মেতেছেন তাঁর ফ্যানেরা। উইকেটকিপিংয়ের মতো শ্যুটিংয়েও ধোনির ক্ষিপ্রতা প্রশ্নাতীত। তাঁর লক্ষ্যভেদ করার ক্ষমতা রীতিমতো প্রশংসনীয়। খোদ কলকাতা পুলিশের থেকে সার্টিফিকেট পেয়েছেন তিনি। গত বছর সেপ্টেম্বরে কলকাতা পুলিশের ট্রেনিং স্কুলে এসে ঢুঁ মেরেও গিয়েছিলেন। সেসময়ে ভারত সফরে এসেছিল অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজের দ্বিতীয় ম্যাচ ছিল কলকাতায়। প্র্যাকটিসের ফাঁকেই কলকাতা পুলিশের স্টেট অফ দ্য আর্ট শ্য়ুটিং রেঞ্জে গিয়ে নিজের টার্গেট পরখ করে দেখেন ধোনি। মাহির নিশানা প্রায় অব্যর্থ বলেই জানিয়েছিলেন এক পুলিশ কর্তা।

সদ্যই পদ্মভূষণে সম্মানিত হয়েছেন মাহি। ২০১১-তে দেশকে বিশ্বকাপ জেতানোর পরে ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল পদে বহাল হন তিনি। সামরিক সাজেই দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে পদ্মভূষণ গ্রহণ করেন মাহি। 

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni showcases pistol shooting skills

Next Story
আইপিএল ২০১৮: দিল্লির বিরুদ্ধে পাণ্ডিয়া-পোলার্ডের কামাল ক্যাচPandiya and Pollard takes stunner catch
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com