ভাইরাল ভিডিও: নতুন লুকে ধোনি, কোথায় চললেন তিনি?

ধোনিকে এবার একদম নতুন লুকে দেখা গেল। জয়পুর বিমানবন্দরে তাঁর ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। ধোনির মাথায় ছিল কালো ব্য়ান্ডেনা। সল্ট অ্যান্ড পেপার (কাঁচা-পাকা, খোঁচা-খোঁচা দাড়ি) দাড়ি রেখেছেন তিনি।

By: Jaipur  Published: August 25, 2019, 4:59:11 PM

মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনি দলের অঙ্গ নন। বিশ্বকাপের পর ইংল্য়ান্ড থেকে দেশে ফিরেই ধোনি স্থির করে নেন যে, ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে নয়, কিছুদিন সেনার উর্দিতে দেশের সেবা করবেন তিনি।

 

View this post on Instagram

 

MS Dhoni’s day out yesterday in the Pink City Jaipur!???? . . #Dhoni #MSDhoni #TeamIndia #TravelDiary

A post shared by MS Dhoni / Mahi7781 (@msdhonifansofficial) on


গত ৩১ জুলাই থেকে ১৫ অগাস্ট পর্যন্ত ধোনি স্বেচ্ছায় সেনার কর্তব্য় পালন করেছিলেন। ১০৬ টিএ ব্য়াটেলিয়নের (প্য়ারা) হয়ে ১৫ অগাস্ট পর্যন্ত কাশ্মীর উপত্য়কায় পোস্টিং ছিলেন তিনি। সেনার সদর দফতর অনুমোদনেই তাঁকে পেট্রোলিং, গার্ড এবং পোস্ট ডিউটি দেওয়া হয়েছিল। আপাতত সেনার দায়িত্ব শেষ হয়েছে তাঁর।

ধোনিকে এবার একদম নতুন লুকে দেখা গেল। জয়পুর বিমানবন্দরে তাঁর ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। ধোনির মাথায় ছিল কালো ব্য়ান্ডেনা। সল্ট অ্যান্ড পেপার (কাঁচা-পাকা, খোঁচা-খোঁচা দাড়ি) দাড়ি রেখেছেন তিনি। সংবাদসংস্থা আইএএনএস জানিয়েছে যে, কোনও একটি ইভেন্টের জন্য়ই রাজস্থানের রাজধানীতে পা রেখেছেন তিনি। জানা গিয়েছে ধোনিকে দেখা এবং সেলফি তোলার জন্য় বিমানবন্দরের বাইরে এতটাই ভিড় জমে গিয়েছিল পুলিশ রীতিমত হিমশিম খেয়েছিল তাঁকে গাড়িতে তুলতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni spotted in jaipur sporting a new look134795

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং