ধোনিকে নিয়ে বড় ঘোষণা সিএসকে মালিকের! ঘাম দিয়ে জ্বর ছাড়ল তারকার

চেন্নাইয়ের জার্সিতে এমনিতে ধোনি অপ্রতিরোধ্য। তিনবারই সিএসকে চ্যাম্পিয়ন হয়েছে। ধোনির হাত ধরে। গত আইপিএলে ফাইনালে অল্পের জন্য মুম্বইয়ের কাছে হারতে হয়েছিল।

MS Dhoni
চেন্নাইয়ের জার্সিতে আইপিএলে ধোনি (টুইটার)
শুধু এই আইপিএলই নয়। পরের আইপিএলেও ধোনি খেলবেন চেন্নাইয়ে। অন্য কেউ নন, সিএসকে-র মালিক এন শ্রীনিবাসন কনফার্ম করলেন শনিবারেই। জানিয়ে দিলেন, ধোনি অন্য কোনও দলের হয়ে খেলবেন না, ২০২১ সালেও সিএসকে নিলামে ধোনিকে রিটেন করবে।

গত বছরের অর্ধেক সময় কেটে গিয়েছে ধোনির অবসর নিয়ে জল্পনায়। বিশ্বকাপের সেমিফাইনালে হারের পরে জাতীয় দলের জার্সিতে আর খেলেননি ধোনি। ছয় মাস জাতীয় দলের জার্সিতে না খেলায় ধোনিকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়া হয়েছে বোর্ডের তরফ থেকে। তারপরে আরও একবার অবসরের জল্পনা প্রকট হয়েছে।

আরও পড়ুন ধাক্কা মেরে বের করা হোক! ধোনিকে বেনজির অপমান বলি তারকার

এর মধ্যেই সিএসকে মালিক ধোনিকে আশ্বস্ত করলেন। একটি ইভেন্টে এসে প্রাক্তন বোর্ড সভাপতি শ্রীনি জানিয়ে দিয়েছেন, “ধোনি এই বছরের আইপিএলে তো খেলবেই। পরের বছরের নিলামেও ধোনি থাকছেন। এবং ওকে আবার রিটেন করা হবে।”

শ্রীনির সেই বক্তব্য আবার সিএসকে-র একটি ফ্যান পেজে শেয়ার করা হয়েছে। এতে কেউ না হোক অন্তত স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ধোনি।

আরও পড়ুন বাদ পড়লেও আর্থিক ক্ষতি হবে না! ধোনির সম্পত্তি চোখ টাটাবে

এমনিতেই চলতি আইপিএল ধোনির কাছে অ্যাসিড টেস্ট। জাতীয় দলে প্রত্যাবর্তন করে বিশ্বকাপে খেলতে চান। সেই লক্ষ্যে এবার আইপিএলকে চাঁদমারি করছেন তিনি। আইপিএল প্রস্তুতিতে ঝাড়খণ্ডের রঞ্জি দলের সঙ্গে অনুশীলনেও নেমে পড়েছেন।

চেন্নাইয়ের জার্সিতে এমনিতে ধোনি অপ্রতিরোধ্য। তিনবারই সিএসকে চ্যাম্পিয়ন হয়েছে। ধোনির হাত ধরে। গত আইপিএলে ফাইনালে অল্পের জন্য মুম্বইয়ের কাছে হারতে হয়েছিল। প্রত্যাবর্তনের ধোনি চতুর্থবার সিএসকেকে চ্যাম্পিয়ন করাকে পাখির চোখ করছেন।

আইপিএলে খেলতে নামার আগেই মালিক শ্রীনি ধোনির জন্য স্বস্তি বয়ে আনলেন। শ্রীনি-ধোনি জুটি যে ভারতীয় ক্রিকেটে এখনও অটুট। আগের মতো।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni to be in 2021 ipl auction confirms n srinivasan

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com