scorecardresearch

বড় খবর

ধোনির ফার্মহাউসে এবার অবাধে প্রবেশের সুযোগ! হোলির আগেই ভক্তদের বিরাট ‘উপহার’ সুপারস্টারের

জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে ফার্মহাউস। এমনটাই দাবি এক সর্বভারতীয় মিডিয়া প্রতিবেদনের।

হোলি উপলক্ষ্যে বড়সড় ঘোষণা করতে চলেছেন ধোনি। রাঁচিতে নিজের ফার্মহাউস জনসাধারণের জন্য উন্মুক্ত করে দিতে চলেছেন তিনি। সকলেই হোলির দিনে ধোনির ফার্মহাউসে প্রবেশ করতে পারবেন। এমনটাই খবর জানা যাচ্ছে সর্বভারতীয় একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে।

ধোনির বিলাসবহুল ফার্ম হাউস রয়েছে রাঁচিতে। রাঁচির সাধারণ জনগণ মার্চের ১৭, ১৮ এবং ১৯ তারিখে নির্দ্বিধায় প্রবেশ করতে পারবেন। ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদনে বলা হয়েছে, ঝাড়খণ্ডের ছাম্ব এলাকায় ৪৩ বিঘার ওপর ধোনির ফার্মহাউস রয়েছে। সেই ফার্মহাউসেই এবার যে কেউ প্রবেশ করতে পারবেন হোলি উপলক্ষ্যে। সেখানে গিয়ে যে কেউ জৈবজাত সবজিও কিনতে পারবেন। ২৫০ গ্রামের স্ট্রবেরি প্যাকেটের দাম রাখা হয়েছে মাত্র ৫০ টাকা। ধোনির ফার্মহাউসে স্ট্রবেরির সঙ্গেই পেঁপে, পিয়ারা তরমুজ, মটরশুঁটি, ক্যাপসিকাম, মাছ এবং গম চাষ করা হয়।

আরও পড়ুন: কুসংস্কার কিংবা সৌভাগ্য নয়! কেন ৭ নম্বর জার্সি পরেন, ধোনি জানালেন নিজেই, রইল ভিডিও

ধোনি যদিও নিজের শহরে নেই। আইপিএলের আগে সিএসকে দলের ক্যাম্প হচ্ছে সুরাতে। সেখানেই রয়েছেন তিনি। গত মরশুমে ধোনির সিএসকে ফাইনালে নাইট রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল। এবারে প্ৰথম ম্যাচেই ধোনির দল মুখোমুখি হচ্ছে নাইটদের। তার আগে তিনি পূর্ণ প্রস্তুতিতে ডুবে রয়েছেন।

নিলামের পরে সিএসকে সহ বাকি সমস্ত দলের কাঠামোই খোলনলচে বদলে গিয়েছে। নতুন মরশুমে সিএসকে দলেরও একাধিক বদল ঘটেছে। কেকেআর ম্যাচেই বোঝা যাবে সিএসকে আগের মতই শক্তিশালী রয়েছে কিনা!

আরও পড়ুন: ১১ বছর পরে KKR-এর বিপক্ষে শুরুতেই CSK, প্ৰথম ম্যাচে কেমন ধোনিদের জয়ের ইতিহাস

যাইহোক, ধোনি ক্রিকেট মরশুমের বাইরে অনেকটাই সময় নিজের বন্ধুবান্ধবদের সঙ্গে কাটান ফার্মহাউসে। একাধিকবার ফার্ম হাউসে ধোনির ছবি ভাইরাল হয়েছে ক্রিকেট মহলে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni to open his farmhouse for public according to reports