বড় খবর

প্রিয় ব্যক্তি এসেছেন লন্ডন থেকে! ধোনি দেখা করে এলেন চার্টার্ড প্লেনে

পূত্তাপূর্তি বিমানবন্দরে ধোনি চার্টার্ড প্লেনে করে সকালেই চলে আসেন। সাই কুলবন্ত হলে সত্য সাই বাবা-র সমাধিও ঘুরে দেখেন তারকা ক্রিকেটার।

MS Dhoni
পূত্তাপূর্তিতে ধোনি (টুইটার)

বহুদিনের ইচ্ছে ছিল। তবে ব্যস্ত সময়ের কারণে হয়ে ওঠেনি। ধোনি এখন কার্যত অবসরের সায়াহ্নে দাঁড়িয়ে। যেকোনও দিন হয়তো ক্রিকেট কেরিয়ারে ফুলস্টপ ফেলে দেবেন। এমন সময়েই ধোনি জীবনে প্রথমবার গেলেন সাইবাবার আশ্রম প্রশান্তি নিলমে। মঙ্গলবারেই পূত্তাপূর্তিতে প্রথমবার পা রাখলেন ধোনি।

পূত্তাপূর্তি বিমানবন্দরে ধোনি চার্টার্ড প্লেনে করে সকালেই চলে আসেন। সাই কুলবন্ত হলে সত্য সাই বাবা-র সমাধিও ঘুরে দেখেন তারকা ক্রিকেটার।

আরও পড়ুন কথা দিয়েও কথা রাখলেন না ধোনি! প্রতিশ্রুতিভঙ্গের ‘অভিযোগ’

প্রশান্তি নিলম ভ্রমণ পর্ব শেষ হলে সুপার স্পেশ্যালিটি হাসপাতালেও যান মহাতারকা। সেখানে তিনি একান্তে কথা বলেন চিকিৎসক মুথু কুমারের সঙ্গে। জাতীয় দলের সঙ্গে যুক্ত চিকিৎসক মুথু কুমার। ধোনির চিকিৎসাও করেন তিনি।

স্পোর্টস মেডিসিন বিষয়ে চিকিৎসক মুথুস্বামীর প্রশংসা গোটা বিশ্বজুড়ে। আপাতত লন্ডনে তিনি কর্মরত থাকলেও সময় নিয়ে বছরে দু-বার সাইবাবায় এসে চিকিৎসা করে থাকেন পুরোপুরি নিখরচায়। প্রিয় চিকিৎসক সাই বাবায় এসেছেন, তা জানতে পেরেই ধোনির আগমন। প্রায় একঘণ্টা চিকিৎসকের সঙ্গে কথা বলেন কিংবদন্তি ক্রিকেটার। সেখানে তিনি হাসপাতালের পরিকাঠামো নিয়ে মুগ্ধতার কথা জানান মুথুস্বামীকে।

আরও পড়ুন ২১ বছরে ধোনি পারেননি, এই কীর্তি গড়ে দেখালেন লোকেশ রাহুল

পরে হাসপাতালের কর্মীদের সঙ্গে একপ্রস্থ কথা বলতেও দেখা যায় তারকা ক্রিকেটারকে। হাসপাতালের পরিকাঠামো দেখে মুগ্ধও হয়েছেন তিনি। ভিজিটর্স বুকে ধোনি প্রশংসায় ভরিয়ে দেন সাই বাবা হাসপাতালের।

ধোনি সেই ভিজিটর্স বুকে লিখেছেন, “আমাকে সাহায্য করার জন্য ধন্যবাদ। এখানে প্রত্যেকে যেভাবে প্যাশনের সঙ্গে কাজ করে থাকে, এটা ধরে রাখা উচিত। সর্বদা আমার শুভকামনা থাকবে।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni visits satya sai baba in puttaparthi

Next Story
হতাশার মাঝে টিম ইন্ডিয়ায় সুসংবাদ! ফিরছেন তারকা ক্রিকেটারTeam India
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com