IPL Final, MI vs CSK: ধোনি কি আদৌ রানআউট ছিলেন? এই প্রশ্নেই অগ্নিগর্ভ সোশাল

ম্যাচ শেষ হওয়ার প্রায় ১২ ঘণ্টা পরেও একটা বিষয় নিয়েই সর্বত্র আলোচনা চলছে। একটা প্রশ্নই ঘুরছে সকলের মনে। আদৌ কি এমএস ধোনি রানআউট ছিলেন? প্রযুক্তির সাহায্য নিয়েও কি টিভি আম্পায়ার ভুল সিদ্ধান্ত দিলেন? অগ্নিগর্ভ টুইটার।

By: Hyderabad  Updated: May 13, 2019, 01:43:00 PM

দ্বাদশতম আইপিএলের যবনিকা পতন হয়েছে গত রবিবার। রবিবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালে চেন্নাই সুপার কিংসকে এক রানে হারিয়ে চতুর্থবারের জন্য ট্রফি ছিনিয়ে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। রবিবাসরীয় থ্রিলারে মন ভরে গিয়েছে আইপিএল ফ্যানেদের।

ম্যাচ শেষ হওয়ার প্রায় ১২ ঘণ্টা পরেও একটা বিষয় নিয়েই সর্বত্র আলোচনা চলছে। একটা প্রশ্নই ঘুরছে সকলের মনে। আদৌ কি এমএস ধোনি রানআউট ছিলেন? প্রযুক্তির সাহায্য নিয়েও কি টিভি আম্পায়ার নাইজেল লং ভুল সিদ্ধান্ত দিলেন? টুইটার রীতিমত অগ্নিগর্ভ। ধোনির ফ্যানেরা ক্ষোভে ফেটে পড়েছেন। আউট নিয়ে দ্বিধাবিভক্ত বিশেষজ্ঞরাও। তাঁর আউট মেনে নিতে পারছেন না কেউই। ধারাভাষ্য়কারদের মধ্য়ে একমাত্র সঞ্জয় মঞ্জরেকরই বলেছিলেন যে, ধোনি রান আউট ছিলেন। সুনীল গাভাস্করও নিশ্চিত ছিলেন না আউট নিয়ে। কেউ কেউ বলছেন ক্রিকেটে বেনিফিট অফ ডাউট মেনে ধোনির ক্রিজে থাকা উচিত ছিল।

আরও পড়ুন: আইপিএল থেকে কী অবসর ধোনি-র, ফাইনাল হারের পরেই জানালেন মহাতারকা

প্রায় অনেকের মতেই ধোনি ক্রিজে থেকে গেলে চেন্নাইয়ের হাতেই উঠত ট্রফি। ধোনি ক্রিজে নেমে মাত্র ২ রান করেই ইশান কিষাণের রকেট থ্রো-তে উইকেটটি দিয়ে আসেন। তারপর থেকেই শুরু হয় বিতর্ক। এই প্রতিবেদনে দেওয়া রইল বাছাই করা কয়েক’টা টুইট। ভিডিও দেখে আপনারাই বিচার করুণ ধোনি আউট ছিলেন কী ছিলেন না!

চেন্নাই অষ্টমবারের জন্য ফাইনাল খেলল। অন্যদিকে মুম্বইয়ের এটি পঞ্চমবার। দু’দলেরই তিনটি করে আইপিএল ট্রফি ছিল ক্যাবিনেটে। চতুর্থবারের জন্য চ্যাম্পিয়ন হল মুম্বই। ২০১০, ২০১৩, ২০১৫-র পর ফের ২০১৯-এ আইপিএল ফাইনাল মুখোমুখি হয়েছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই ও রোহিত শর্মার মুম্বই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhonirun out in ipl final 2019

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement